Bengali SerialHoop Plus

Shinjinee Chakraborty: সিঁথিতে সিঁদুর পরে প্রকাশ্যে এলেন উমা ধারাবাহিকের নায়িকা, গোপনে সেরে ফেললেন বিয়ে!

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’-র মাধ্যমে দর্শকদের কাছে যথেষ্ট পরিচিত মুখ হয়ে উঠেছেন শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty)। তবে এক বছর অতিক্রান্ত না হতেই ইতি টেনেছে ‘উমা’। বর্তমানে এই ধারাবাহিকের নায়ক নীল ভট্টাচার্য (Nil Bhattacharya) অভিনয় করছেন স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ। কিন্তু শিঞ্জিনীকে আপাতত অভিনয়ে দেখা যাচ্ছে না। তিনি খবরের শিরোনাম দখলে রেখেছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তিনি শেয়ার করেছেন একটি নতুন ইন্সটাগ্রাম রিল।

শিঞ্জিনীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে ব্যবহার করা হয়েছে অরিজিৎ সিং (Arijit Singh)-এর কন্ঠে ‘ভুলভুলাইয়া 2’-র বিখ্যাত গান ‘মেরে ঢোলনা’। রিলে দেখা যাচ্ছে, শিঞ্জিনীর সোনালি রঙের বড় আংটি পরা আঙুলের ছোঁয়া লাগছে ঝাড়বাতির গায়ে। দুই হাতে রয়েছে শাঁখা-পলা ও প্রচুর সোনালি রঙের চুড়ি ও বালা। পরনে রয়েছে ঘন নীল রঙের শাড়ি যাতে রয়েছে সোনালি জরির কারুকার্য। তার সাথে নীল রঙের ফুলস্লিভ ব্লাউজ পরেছেন শিঞ্জিনী। ব্লাউজেও রয়েছে ছোট জরির ফুল। গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস ও নেকলেস। কানে সোনালি রঙের ঝুমকো। শিঞ্জিনীর মেকআপ অত্যন্ত উজ্জ্বল। চিকবোনকে হাইলাইট করা হয়েছে। কপালে রয়েছে লাল রঙের টিপ। টিপ ঘিরে রয়েছে নববধূর চন্দন। স্মোকি আই-এর সাথে ন্যুড লিপের কম্বিনেশন নজর কাড়ছে। সিঁথি রাঙানো লাল রঙের সিঁদুরে। মাথার খোঁপায় সাদা ফুলের মালা। ঘোমটায় আবৃত রয়েছে খোঁপাটি। হঠাৎই দেখলে মনে পড়ে যেতে পারে সঞ্জয় লীলা ভনশালী (Sanjay Leela Bhansali) নির্মিত ফিল্ম ‘দেবদাস’-এ ঐশ্বর্য রাই ( Aishwarya Rai Bachchan)-এর লুকের কথা। শিঞ্জিনীর লুকে রয়েছে তার ছোঁয়া।

কখনও ঝাড়বাতিকে স্পর্শ করছেন শিঞ্জিনী। কখনও বা লাল রঙের ওড়নার ওপারে রহস্যময়ী লাগছে তাঁকে। ঝিলিক দিয়ে উঠছে তাঁর নাকের সোনালি নাকছাবি। নেটিজেনদের একাংশের যথেষ্ট পছন্দ হয়েছে এই ইন্সটাগ্রাম রিলটি। অনেকে তো লিখেছেন ‘ওগো বধূ সুন্দরী’।

কিন্তু রিলটি দেখে অনায়াসেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র ইতিবাচক নয়, নেতিবাচক চরিত্রেও সাবলীল হতে পারেন শিঞ্জিনী। নিজের অভিনয় দক্ষতার সামান্য ছোঁয়া এই রিলে রেখেছেন তিনি।

whatsapp logo