whatsapp channel

Bollywood: বিয়ে করলেন ভিকি-ক্যাটরিনা, কড়া নিরাপত্তা সত্ত্বেও ফাঁস হয়ে গেল ছবি ও ভিডিও

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। জয়পুরের সওয়াই মাধো সিং প্রাসাদ অধুনা সিক্স সেন্স ফোর্টে হিন্দু রীতি মেনে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে সাত পাকে বাঁধা পড়লেন ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। জয়পুরের সওয়াই মাধো সিং প্রাসাদ অধুনা সিক্স সেন্স ফোর্টে হিন্দু রীতি মেনে সাত পাকে বাঁধা পড়েছেন ভিকি ও ক্যাটরিনা। কড়া নিরাপত্তা সত্ত্বেও ভিকি ও ক্যাটরিনার বিয়ের সাজে ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

সিক্স সেন্স ফোর্টের একটি অংশে ভিকি ও ক্যাটরিনার কয়েক ঝলক দেখা গেছে। দুজনেই ছিলেন বিয়ের পোশাকে। লাল রঙের বিয়ের পোশাক পরেছিলেন ক্যাটরিনা। নাকে ছিল বড় নথ। কুন্দনের গয়নার সাথে পঞ্জাবি রীতি মেনে হাতে ছিল চূড়া ও কলিরে। ভিকির পরনে ছিল বেজ রঙের শেরওয়ানি ও মাথায় পাগড়ি। দুজনকে দেখে মনে হচ্ছে, সদ্য বিয়ে হয়ে গিয়েছে তাঁদের। ইতিমধ্যেই একটি সর্বভারতীয় ম্যাগাজিনের অফিশিয়াল ইন্সটাগ্রাম প্রোফাইলে ভিকি ও ক্যাটরিনার বিয়ের একটি ভিডিও শেয়ার করা হয়েছিল। কিন্তু কিছুক্ষণের মধ্যেই তা ডিলিট করে দেওয়া হয়। দীপাবলীর শুভ লগ্নে কবীর খান (Kabir Khan)-এর বাড়িতে দুজনের বাগদান হয়ে গিয়েছিল। এবার হিন্দু রীতি মেনে সাতপাকে বাঁধা পড়লেও বাকি রয়েছে হোয়াইট ওয়েডিং।

Advertisements

Advertisements

আমন্ত্রিত অতিথি ও সিক্স সেন্স ফোর্টের সমস্ত কর্মীদের মোবাইল ব্যবহারে রয়েছে নিষেধাজ্ঞা। ড্রোন ক্যামেরার ক্ষেত্রেও রয়েছে নিষেধ। 7 ই ডিসেম্বর মেহেন্দি অনুষ্ঠানে অর্গানিক সোজাত মেহেন্দি পরেছেন ক্যাটরিনা। 8 ই ডিসেম্বর সঙ্গীত হয়েছে। আগামীকাল রয়েছে বলিউড তারকাদের জন্য গ্র্যান্ড রিসেপশন পার্টি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

একশো কোটি টাকার বিনিময়ে অ্যামাজন প্রাইমের কাছে তাঁদের বিয়ের ছবি ও ভিডিওর কপিরাইট বিক্রি করেছেন ভিকি ও ক্যাটরিনা। পরবর্তীকালে একটি ডকুমেন্টারি হিসাবে মুক্তি পাবে ওটিটিতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media