BollywoodHoop Plus

Ranbir Kapoor: আলিয়াকে ছেড়ে অন্য যুবতীকে কোলে নিয়ে রোম্যান্স রণবীরের!

বলিউডে তারকাদের মধ্যে সম্পর্ক নিয়ে অনেকেরই কৌতূহল। অভিনেতা ও অভিনেত্রীর মধ্যে সম্পর্ক হলে তাদের নিয়ে চর্চাও হয় বিস্তর। আর এমনই এক জুটি হল রণালিয়া জুটি। বি-টাউনের ‘চকোলেট বয়’ রণবীর কাপুর (Ranbir Kapoor) ও ‘বিউটি কুইন’ আলিয়া ভাটের (Alia Bhat) সংসার এখন পরিপূর্ণ। তাদের কোল আলো করে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। কাপুর পরিবারে এখন যেমন খুশির আমেজ, তেমনই বাবা মা দুজনের মধ্যেই মেয়ের যত্নের ব্যস্ততা। অভিনয় থেকে নিজেকে কিছুটা দূরেই রেখেছেন রণবীর ঘরণী। তবে তিনি নিজে ফিরেছেন সেটে। আর সেটে ফিরেই এমন কান্ড ঘটিয়ে ফেললেন তিনি, যাতে রেগে গেলেন ভক্তরা। কি এমন করলেন ঋষিপুত্র? দেখে নিন।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে এক মহিলাকে কোলে তুলে নিয়ে মজা করতে দেখা গেছে রণবীর কাপুরকে। আর এই ভিডিওকে ঘিরেই পড়ল শোরগোল। কারণ অভিনেতার সংস্পর্শে থাকা মহিলা মোটেই আলিয়া ভাট নন। ‘বলিউড বাবল’ নামক একটি চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। ভিডিওতে দেখা গেছে কালো ঢিলেঢালা প্যান্টের উপর ট্রান্সপারেন্ট জামা পরে আছেন অভিনেতা, গায়ে গোলাপি ব্লেজার। আর এই পোশাকেই তাকে কোলে তুলে নিতে দেখা গেল এক মহিলাকে। যার পরনে ছিল কালো ওয়েস্টার্ন পোশাক, চুল ছিল খোলা।

আর এই ভিডিও প্রকাশ্যে আসতেই পড়েছে শোরগোল। প্রচণ্ড ক্ষুব্ধ হয়েছেন আলিয়া ভক্তরা। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট। কেউ লিখেছেন, ‘এ তো আলিয়া নয়’; আরেকজন লিখেছেন, ‘এই অভিনেতার চরিত্রই এরকম’; আবার অন্যজন লিখেছেন, ‘এই ভিডিও আলিয়া দেখলে কি হবে, বোঝাই যাচ্ছে’। অনেকেই আবার রণবীরের চরিত্রের দিকেও আঙুল তুলতে পিছুপা হননি।

তবে বাস্তবে এমন কিছুই নয়। ভিডিওর ক্যাপশনেই স্পষ্ট হয়েছে সেটি। ভিডিওর ক্যাপশনে লেখা আছে, ‘সেটের মধ্যে মজার ছলে রণবীর কাপুর’। অর্থাৎ পুরো ঘটনাই মজার ছলে হয়েছে। অন্যদিকে অভিনেতার থেকে এমন মজার সম্মুখীন হয়ে লজ্জিত হয়েছেন ওই মহিলাও। তার অভিব্যক্তিতে স্পষ্ট হয়েছে তার লাজুক ভাব।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা