GossipHoop PlusHoop Trending

Sovan-Baisakhi: ‘বুড়ো বয়সে ভীমরতি ধরেছে’, শোভন-বৈশাখীর ভিডিও দেখে মন্তব্য নেটিজেনদের

চলতি বছরের পাওয়ার কাপল কে যদি জিজ্ঞেস করা হয়, তবে এক কথায় বলা যেতে পারে শোভন-বৈশাখী (Sovan-Baisakhi). তাদের দেখে যদি আপনার হিংসা হয় তার দায় তাদের নয়। আপনি এই পাওয়ার কাপলকে দেখে ফুলকো লুচির মতন জ্বলতেই পারেন, তাতে তাদের কুছ পরোয়া নেহি। ওরা প্রজাপতির মতন ফুলে ফুলে উড়ে বেড়াবে।

এদেশে অনেকেই বহাল তবিয়তে লিভ ইন সম্পর্কে রয়েছে। পরবর্তীতে ইচ্ছে হলে বিয়ে নয়তো বিয়ে নয়। অবশ্য বিয়ে করলেই আইনি যাঁতাকলে এমনভাবে ফেঁসে যেতে হয় যে ডিভোর্সের জন্য মাসের পর মাস, বছরের পর বছর শুধু ঘুরে যেতে হয়। এরথেকে বরং প্রেম, লিভ ইন শতগুণে সেফ। অন্তত এমনটাই মনে করছে এখনকার মানুষ। প্রাক্তন মেয়র শোভন বাবু ও তার বান্ধবী বৈশাখী এই ৫৭ বছর বয়সেও বুঝিয়ে দিচ্ছে যে প্রেমের কোনো বয়স হয় না, শরীরের কোন মাপকাঠি হয় না, বিয়েরও প্রয়োজন নেই, প্রয়োজন শুধু মনের মিল থাকা।

শুধুমাত্র মনের মিল নিয়ে এবারে এই পাওয়ার কাপল ভিক্টোরিয়ার রাজপথে। একেবারে ট্র্যাডিশনাল সাজে হাজির এই পাওয়ার কাপল ( power couple). ভিক্টোরিয়ার সামনে দাড়িয়ে প্রেম নিবেদন থেকে ঘোড়ার গাড়ি করে তিলোত্তমা ভ্রমণ আর সাথে মন ভোলানো গান। সবমিলিয়ে জমজমাট ঠাসা প্রেমে হাবুডুবু খাচ্ছেন শোভন বৈশাখী।

(ভিডিও সৌজন্যে Zee 24 ghanta)

এদিকে কিছু নিন্দুকেরা রয়েছে যারা এদের পরকীয়া মেনে নিতে পারছে না। তারা রীতিমত সমালোচনায় বুদ। একথায়, চরম ট্রোলড হচ্ছেন এই মিষ্টি জুটি। একজন সেই ভিডিয়ো নিজের ফেসবুকের দেওয়ালে শেয়ার করে লিখেছেন, ‘লোক হাসানোর একটা সীমা থাকা উচিত’। কেউ বলছেন, ‘বুড়ো বয়সে ভীমরতি ধরেছে’। অবশ্য এসব ডোন্ট কেয়ার এই পাওয়ার কাপলের। তার দুজন বুদ, বৈশাখীর কণ্ঠে শুধু, ‘আমার চোখে তো সকলই শোভন’।

whatsapp logo