whatsapp channel

Sunny Leone: কন্ডোমের বিজ্ঞাপন ছাড়া সেভাবে সুযোগ পাইনি: সানি লিওনি

সানি লিওনি (Sunny Leone) আমেরিকা থেকে ভারতে এসে নিজের ‘পর্ণস্টার’ তকমা ঘুচিয়ে ফেলতে চেয়েছিলেন। ভারতে এসে রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন সানি। বিগ বসের ঘরে মহেশ ভাট (Mahesh Bhatt)…

Avatar

সানি লিওনি (Sunny Leone) আমেরিকা থেকে ভারতে এসে নিজের ‘পর্ণস্টার’ তকমা ঘুচিয়ে ফেলতে চেয়েছিলেন। ভারতে এসে রিয়েলিটি শো ‘বিগ বস’-এ অংশগ্রহণ করেছিলেন সানি। বিগ বসের ঘরে মহেশ ভাট (Mahesh Bhatt) এসে সানি লিওনিকে তাঁর পরবর্তী ফিল্মের নায়িকার চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেন। প্রথমদিকে সানির অভিনয় সমালোচিত হলেও পরবর্তীকালে তিনি নিজেকে গ্রুম করার চেষ্টা করছেন। দেশ-বিদেশ জুড়ে সানির অনুরাগীর সংখ্যা কম নয়। কিন্তু তবু সানিকে আজ অবধি কেউ মেকআপ, পোশাক বিপণি বা স্কিনকেয়ারের বিজ্ঞাপনে নিতে আগ্রহ দেখাননি।

অপরদিকে সানিকে নেওয়া হয়েছে গর্ভনিরোধক পিল, কন্ডোমের মতো বিজ্ঞাপনে। বোঝাই যাচ্ছে, সানি তাঁর ‘পর্ণস্টার’ তকমা মুছে ফেলতে চাইলেও সেই তকমাকে অনেকেই ব্যবহার করতে চাইছেন। এই কারণে সানিকে এই ধরনের পণ্যের বিজ্ঞাপনে নেওয়া হচ্ছে। এই ঘটনা নিয়ে এবার মুখ খুললেন সানি লিওনি।

সানি নিজেই জানালেন, ভারতের বেশ কিছু নামী বিপণন সংস্থা সানিকে তাঁদের বিজ্ঞাপনের মুখ হিসাবে দেখতে চান না। বারবার প্রত্যাখ্যান সহ্য করতে রাজি নন সানি। তাই তিনি নিজেই বানিয়েছেন নিজের মেকআপ ও পোশাকের নিজস্ব ব্র্যান্ড যার মুখ তিনি নিজেই। সানি সমগ্র বিশ্বকে প্রমাণ করতে চান তাঁর প্রতিভা।

ইতিমধ্যেই বাংলাদেশের মাটিতে কাজ করেছেন সানি। ওয়েব সিরিজ ‘অনামিকা’-তেও অভিনয় করেছেন তিনি। এমনকি তাঁর জীবন কাহিনী অবলম্বনে তৈরি হয়েছে ‘কারেনজিৎ কৌর’। এই ওয়েব সিরিজেও নিজের ভূমিকায় সানি নিজেই অভিনয় করেছেন।

whatsapp logo