Hoop PlusTollywood

Srabanti Chatterjee: বেডরুম থেকে এই ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী

টলিউডের চর্চিত নায়িকাদের মধ্যে প্রথম সারিতেই যার নাম উঠে আসে তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অভিনয়ের থেকেও তার ব্যক্তিগত জীবন নিয়ে উঠে আসে নানান আলোচনা। আর তার জন্য সর্বদাই লাইমলাইটে থাকেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি ব্যাক্তিগত জীবন নিয়ে বেশি খোলামেলা তিনি।

তিনি আবারও নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন। একদমই এই ছবি সাভাবিক নয় একদম বোল্ড পোজে ছবি শেয়ার করে ফের শিরোনামে উঠে এলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মুহূর্তের মধ্যে সেই ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শ্রাবন্তীর যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা যাচ্ছে দুধ সাদা বিছানায় শরীর এলিয়ে শুয়ে রয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরনে সবুজ রঙের গ্লিটারস পোশাক। বুকের অর্ধাংশ ইনমুক্ত রয়েছে জনসমক্ষে। গলায় জ্বলজ্বল করছে চওড়া নেকলেস, হাতে চওড়া ব্যাঙ্গেলস, চোখে গ্লিটারস আইশ্যাডো লাগিয়ে। একদম মারকাটারি গর্জিয়াস লুকে ধরা দিয়েছেন তিনি। আর বিষয়টা এখানেই শেষ নয়। অভিনেত্রীর হাতের করা ট্যাটু যা নজর আটকে নেটিজেনদের। লাইক ও কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটদুনিয়ার পাতা।

এই পোস্টে হট অ্যান্ড বোল্ড অবতারে শ্রাবন্তীকে দেখে রাতের ঘুম উড়ছে ভক্তদের। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার নজর শ্রাবন্তীর উপরে। শ্রাবন্তীকে নিয়ে চর্চার যেহেতু শেষ নেই তাই নতুন কোন খবর হলেই সকলে যেন হামলে পড়েন। তবে একদিকে তার এই সম্পর্ক ভাঙ্গা গড়ার বিষয় অনেকে যেমন তাকে কটাক্ষ করেছে। অনেকে আবার তার মনের জোর অর্থাৎ আবারও নতুন করে প্রেমে পড়ার সাহস ও ইচ্ছেকেও সম্মান জানিয়েছেন।

টলিপাড়ার মিষ্টি হাসির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এখন তিনি একমাত্র আলোচনার কেন্দ্রবিন্দুতে। তার হাসির জাদুতে মাত অনুরাগীরা। টলিপাড়ার গসিপ কুইন বললে খুব একটা ভুল হবে না। তবে অভিনয় নিয়ে কথা না হলেও তার ব্যাক্তিগত জীবন নিয়ে বিতর্ক যেন পিছু ছাড়ে না তার। প্রেম- থেকে বিবাহ, একের পর এক নতুন সম্পর্কে করানো অথবা দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন বুক।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা