whatsapp channel

Rakhi Sawant: কিংবদন্তী নায়িকা জিনাত আমনকে সামনে পেয়ে কি করলেন রাখি সাওয়ান্ত!

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-কে বরাবর ‘ড্রামা কুইন’ বলা হয়ে থাকে। প্রকৃতপক্ষে, নিজের ইমোশন কন্ট্রোল করা রাখির ধাতে নেই। কালীপুজোর সময় কলকাতায় এসে কনের সাজে ফটোশুট করার পর এবার জিনাত আমন…

Avatar

HoopHaap Digital Media

রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-কে বরাবর ‘ড্রামা কুইন’ বলা হয়ে থাকে। প্রকৃতপক্ষে, নিজের ইমোশন কন্ট্রোল করা রাখির ধাতে নেই। কালীপুজোর সময় কলকাতায় এসে কনের সাজে ফটোশুট করার পর এবার জিনাত আমন (Zeenat Aman)-এর সঙ্গে দেখা গেল রাখিকে।

সম্প্রতি একটি রেস্টুরেন্টে লাঞ্চ করতে গিয়েছিলেন রাখি। সেখানেই ঘটনাচক্রে তাঁর দেখা হয়ে লিভিং লেজেন্ড জিনাত আমনের সাথে। সেই সময় তিনিও সেখানে লাঞ্চ করছিলেন। রাখি এমনিতেই জিনাতের বড় ফ্যান। এরপর জিনাতকে সামনে পেয়ে তিনি ভিডিও করতে শুরু করে দেন। ভিডিওতে তিনি জিনাতের পরিচয় দিয়ে বলেন, জিনাত তাঁর প্রিয়, গ্ল‍্যামারাস বিশ্বসুন্দরী। এমনকি জিনাতকে উদ্দেশ্য করে গান গাইতে শুরু করেন রাখি। জিনাতের উপর পিকচারাইজড গান ‘লায়লা’-র সাথে নাচও করেন রাখি। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

রেস্টুরেন্টে রাখির এই আচরণে স্বাভাবিক ভাবেই জিনাত তটস্থ। তবে তিনি বিস্মিত হয়েছেন রাখির পারফরম্যান্স দেখে। তিনি রাখিকে বলেন, রাখি লায়লার থেকেও বড়। কারণ তিনি রাখি সাওয়ান্ত। রাখি তো উচ্ছ্বসিত জিনাতের মুখে তাঁর প্রশংসা শুনে। প্রকৃতপক্ষে, রাখির এই আবেদনের জন্য রাখিকে পছন্দ করেন নেটিজেনদের একাংশ।

করোনার দ্বিতীয় ঢেউয়ের সময় সচেতনতা বাড়াতেও রাখি নিয়েছিলেন বিনোদনের আশ্রয়। তিনি পিপিই কিট পরে বেরিয়ে সব্জি বাজার করেছিলেন। সেই সময় সব্জিওয়ালা কথা বলার জন্য মুখ থেকে মাস্ক নামালে তাঁকে রীতিমত ধমক দিয়েছিলেন রাখি। তবে এটাই রাখি সাওয়ান্ত। একসময় বিকাশ গুপ্তা (Vikas Gupta)-ও বিগ বসের ঘরে বলতে বাধ্য হয়েছিলেন, রাখি বিনোদন নিয়ে যা ভাবেন, তা অন্য কেউ ভাবেন না।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media