Mimi Chakraborty: এক হাতের ফাঁক দিয়ে এটা কি করলেন মিমি!

Nilanjana Pande

Nilanjana Pande

মহিলাদের বয়স বাড়ার সাথে সাথেই তাঁদের শরীরে বিভিন্ন ধরনের পরিবর্তন দেখা দেয়। ফলে সোশ্যাল মিডিয়ার যুগে কখনও তাঁদের সমালোচনা করা হয়। তবে ইদানিং মহিলারা তাঁদের শারীরিক পরিবর্তন নিয়ে মানসিক অবসাদে ভোগার পরিবর্তে তা নির্দ্বিধায় গ্রহণ করে নেন। এর আগে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas) নিজের ছবি শেয়ার করে জানিয়েছিলেন, তিনি নিজের শারীরিক পরিবর্তনকে গ্রহণ করেছেন। এবার একই পথে হাঁটলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

সম্প্রতি প‍্যারিস থেকে ফিরেছেন মিমি। কলকাতায় নিজের বাড়িতে ফিরে শুরু করেছেন সঠিক ওয়ার্কআউট। এদিন মিমি ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, মিমি যোগাসন করছেন নিজের বাড়ির বারান্দায় একটি যোগা ম্যাট পেতে। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের স্লিভলেস টপ ও কালো শর্টস। এক হাতে একটি কেটল বেল নিয়ে নিজেকে অনেকটা ঝুঁকিয়ে মাটি ছুঁতে চেষ্টা করছেন মিমি। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে মিমি ব্যবহার করেছেন সোফি ফ্রাবোট্টা (Sofie Frabotta)-র কন্ঠ। সোফি বলছেন, তিনি তাঁর মতো করেই সুন্দর। তাঁর শরীরকে তিনি নিজের মতো করেই গ্রহণ করেছেন। তিনি মনে করেন না কোনো পরিবর্তনের প্রয়োজন আছে নিজেকে ভালোবাসার জন্য। কারণ তিনি নিজেকে নিঃশর্তে ভালোবাসেন। ইতিবাচক মনোভাব এগিয়ে নিয়ে যাচ্ছে তাঁকে। ভিডিওটি শেয়ার করে মিমি লিখেছেন, ইতিবাচকতা অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারে।

এরপর একটি বন্ধনীতে মিমি লিখেছেন, সম্পূর্ণ পারফেক্ট হওয়ার প্রয়োজন নেই। শুধু মাত্র সঠিক দিশায় নিজের মনকে এগিয়ে নিয়ে যাওয়া উচিত। একজন মানুষ হতে গেলে মানবিকতা থাকা প্রয়োজন। মিমির ভিডিওর কমেন্ট বক্সে নুসরত (Nusrat Jahan Ruhi) লিখেছেন, বোন। তার সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি। প্রত্যুত্তরে মিমিও তাঁকে দিয়েছেন ভার্চুয়াল চুম্বন। তৃণা সাহা (Trina Saha) লিখেছেন, ভিডিওটি যথেষ্ট মোটিভেটিং।

গত বছর মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’ ও ‘খেলা যখন’ মুক্তি পেলেও বক্স অফিসে অসফল ছিল। তবে খুব শীঘ্রই মিমি বলিউডে পা রাখতে চলেছেন তাঁর প্রথম হিন্দি ফিল্ম ‘শাস্ত্রী বিরুদ্ধ শাস্ত্রী’-র মাধ্যমে। ফিল্মটি পরিচালনা করছেন শিবপ্রসাদ (Shibaprashad)- নন্দিতা (Nandita)।

About Author