whatsapp channel

Iman Chakraborty: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে মসৃণ উদর, সাহসী ফটোশুটে ঝড় তুললেন গায়িকা ইমন

একসময় হলিউডের পপ সিঙ্গাররা নিজেদের ফটোশুট করতেন। সেগুলি প্রকাশিত হত বিভিন্ন ম্যাগাজিনের পাতায়, কখনও কভার পেজে। এই তালিকায় ছিলেন সামান্থা ফক্স (Samantha Fox), ম্যাডোনা (Madonna), মাইকেল জ্যাকসন (Michael Jackson)-রা। হলিউড…

Avatar

Nilanjana Pande

একসময় হলিউডের পপ সিঙ্গাররা নিজেদের ফটোশুট করতেন। সেগুলি প্রকাশিত হত বিভিন্ন ম্যাগাজিনের পাতায়, কখনও কভার পেজে। এই তালিকায় ছিলেন সামান্থা ফক্স (Samantha Fox), ম্যাডোনা (Madonna), মাইকেল জ্যাকসন (Michael Jackson)-রা। হলিউড ছাড়িয়ে তাঁদের ছবি ম্যাগাজিনের মাধ্যমে ছড়িয়ে পড়ত ভারতেও। অনেকে এই ছবিগুলি পত্রিকা থেকে কেটে নিজেদের ঘরের দেওয়ালে আটকাতেন। গ্র্যান্ড হোটেলের ফুটপাত সহ বিভিন্ন স্থানে হলিউড শিল্পীদের পোস্টার বিক্রি হত। তবে মুম্বইয়ের গায়ক-গায়িকাদের মধ্যে অত্যন্ত কমসংখ্যক শিল্পী এই ধরনের ফটোশুট করতেন। কিন্তু সেগুলি হলিউডের মতো বিখ্যাত হত না। তবে বাংলার গায়ক-গায়িকারা ফটোশুটে বিশ্বাসী ছিলেন না।

এমনকি কিছুদিন আগে অবধি গায়ক-গায়িকাদের পিআর অ্যান্ড মার্কেটিং নামে কোনো কিছুর অস্তিত্ব ছিল না। কিন্তু সময় পরিবর্তন হয়েছে। পরিবর্তন হয়েছে কেরিয়ারে এগিয়ে যাওয়ার ধরন। বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগ। ফলে ইমন চক্রবর্তী (Iman Chakraborty)-দের মতো শিল্পীরা সোশ্যাল মিডিয়ার প্রতি যথেষ্ট নির্ভরশীল। তাঁর মিউজিক কোম্পানি ইমন চক্রবর্তী প্রোডাকশনস থেকে নির্মিত ইমনের মিউজিক ভিডিওগুলির প্রচারের জন্য প্রয়োজন হয় সোশ্যাল মিডিয়ার।

এই কারণে ইমন সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। সম্প্রতি তিনি নিজের একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে ইমনের পরনে রয়েছে সবুজ সাদা রঙের নটেড টপ ও নীল জেগিংস। এই পোশাকের সাথে ইমন টিম আপ করেছেন নীল ডেনিম জ্যাকেট। হালকা মেকআপ করেছেন তিনি। চোখের কোল ভরেছেন কাজলে। ঠোঁটে রাঙিয়েছেন গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা গোলাপি ব্লাশারের ব্যবহার।

চুলে পনিটেল বেঁধেছেন ইমন। মাথার উপর হাত দিয়ে ছবি তুলেছেন তিনি। ছবিটি শেয়ার করে ইমন ক্যাপশনে দুটি এভিল আই ইমোজি পোস্ট করেছেন। ইমনের ছবির কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ লিখেছেন, গায়িকা যথেষ্ট সাহসী। নাহলে তিনি নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে পারতেন না।

whatsapp logo