whatsapp channel

Kareena kapoor Khan: ফিগার গেল গোল্লায়! মুচমুচে আলুভাজা টপাটপ মুখে পুড়ছেন বেবো

জিরো ফিগার জিরো ফিগার করে একটা সময় মেয়ে বাকি মেয়েদের মাথা খেয়েছিল। মেয়েগুলো ছবিতে দেখেতো আর ভাবতো না খেয়েই এরকম জিরো ফিগার বানাবো। ব্যাস, শুরু হয়ে যেত বাড়িতে মায়ে মেয়ের…

Avatar

জিরো ফিগার জিরো ফিগার করে একটা সময় মেয়ে বাকি মেয়েদের মাথা খেয়েছিল। মেয়েগুলো ছবিতে দেখেতো আর ভাবতো না খেয়েই এরকম জিরো ফিগার বানাবো। ব্যাস, শুরু হয়ে যেত বাড়িতে মায়ে মেয়ের চুলোচুলি। কিন্তু, যাকে দেখে বেশি মন চনমন করতো সে এখন বেশ স্বাস্থ্যবতী। দুটো সন্তান হওয়ার পর তার চেহারায় একটু ভারিক্কি এসেছে। সেই আগের মতন উড়ন্ত ফড়িং তিনি আর নেই। এখন কচ্ছপের মতন গুটি গুটি পায়ে এগোচ্ছেন। আরে মশাই কথা হচ্ছে নবাব ঘরণী করিনা কাপুর খান (Kareena Kapoor Khan) প্রসঙ্গে।

সদ্য দার্জিলিং এসেছেন করিনা সপরিবারে। মুম্বাই থেকে সোজা দীপু দা-র পাড়ায়। মানে বাঙালির একমাত্র পাহাড়ি ডেস্টিনেশন দার্জিলিঙে। এই প্রথম দার্জিলিং এলেন, আবার এই প্রথম ওয়েব সিরিজে কামড় দিতে চলেছেন।

সুজয় ঘোষের ‘দ্য ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং করছেন তিনি । সঙ্গে আছেন একমাত্র স্বামী ও দুই পুত্র। সিনেমা থেকে সোজা ওয়েব সিরিজে কামড় দিচ্ছেন কাপুর কন্যা। এই কামড় প্রসঙ্গে বলতেই হয়, দার্জিলিং এসে মানুষ মোমো খায়, ইনি খাচ্ছেন আলুভাজা!!!

আলুভাজা মেদ বাড়ায়। এছাড়া এটা অয়েলি ফুড, ডিপ ফ্রায়েড।কিন্তু, কিসের কি? একদম প্লেট থেকে মচমচে আলুভাজা তুলছেন আর টপাটপ মুখে দিচ্ছেন করিনা কাপুর খান। তাহলে কি দুই পুত্র ও বয়স ৪০ এর পর করিনা একটু নরম হলেন? মানে উনি আলুভাজা খাচ্ছেন।

whatsapp logo