whatsapp channel

৪৫-এ এসে হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে প্রেম, অনস্ক্রিন কন্যা আয়েশার সঙ্গে সম্পর্কে জড়ালেন অম্বরীশ!

টলিউডের দক্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। দর্শকদের প্রিয় অভিনেতা হয়ে বড়পর্দা থেকে ছোটপর্দা সর্বত্রই নিজের অভিনয়ের প্রতিভা দেখিয়েছেন তিনি। দর্শকদের মধ্যে যেমন তাঁর জনপ্রিয়তা তুঙ্গে, তেমনি নিজের…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডের দক্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya)। দর্শকদের প্রিয় অভিনেতা হয়ে বড়পর্দা থেকে ছোটপর্দা সর্বত্রই নিজের অভিনয়ের প্রতিভা দেখিয়েছেন তিনি। দর্শকদের মধ্যে যেমন তাঁর জনপ্রিয়তা তুঙ্গে, তেমনি নিজের কাজের জন্য প্রচুর পুরস্কারও পেয়েছেন অম্বরীশ। তবে এবার তাঁর নামে এমন গুঞ্জন শোনা গেল, যা আগে শোনা যায়নি। অম্বরীশ নাকি প্রেম করছেন, তাও আবার নিজের অনস্ক্রিন মেয়ের সঙ্গে!

অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য, টেলিপাড়ার পরিচিত মুখ। ‘পুণ্যিপুকুর’ সিরিয়ালে অম্বরীশের মেয়ের ভূমিকায় দেখা গিয়েছিল এই মিষ্টি অভিনেত্রীকে। তাঁর সঙ্গেই এবার প্রেমের গুঞ্জন ছড়াল অম্বরীশের। এমনিতেই টলিপাড়ায় ইদানিং অসমবয়সী সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে। বেশ কিছু এমন জুটিও রয়েছেন যাদের মধ্যে বয়সের ফারাক নিতান্ত কম নয়। এবার কি সেই তালিকায় নাম লেখাতে চলেছেন অম্বরীশ আয়েশা?

৪৫-এ এসে হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে প্রেম, অনস্ক্রিন কন্যা আয়েশার সঙ্গে সম্পর্কে জড়ালেন অম্বরীশ!

সংবাদ মাধ্যমের প্রশ্ন শুনেই হেসে গড়িয়ে পড়ার জোগাড় অভিনেত্রীর। জানালেন আসল ঘটনা। অম্বরীশের সঙ্গে তিনি অসমবয়সী সম্পর্কে জড়িয়েছেন বটে, তবে সেটা অনস্ক্রিনে। হ্যাঁ, মেয়ের পর এবার অম্বরীশের প্রেমিকার চরিত্রে অভিনয় করতে চলেছেন আয়েশা। জিৎ এবং রুক্মিনী মৈত্রের আসন্ন এই ছবিতে জুটিতে দেখা মিলবে অম্বরীশ আয়েশার।

অভিনেত্রী জানান, ‘ব্যুমেরাং’ ছবিতে তাঁদের অসমবয়সী জুটির চরিত্রে দেখা যাবে। দুজনের চরিত্রই খুব মজার। এর আগেও অম্বরীশকে মজার চরিত্রে দেখা গিয়েছে। তবে এবারে তাঁর চরিত্রটি একেবারে অন্য রকম বলে জানান আয়েশা। মাস কয়েক আগেই তাঁদের শুট শেষ হয়েছে। আগামী ১০ মে গরমের ছুটিতে মুক্তি পাওয়ার কথা রয়েছে ব্যুমেরাং এর। এই ছবিতে দেখা যাবে দেবচন্দ্রিমা সিংহ রায় এবং সৌরভ দাসকেও। প্রসঙ্গত, এই মুহূর্তে জি বাংলা চ্যানেলে ‘আলোর কোলে’ সিরিয়ালে অভিনয় করছেন আয়েশা। নায়িকা আলো ওরফে স্বীকৃতি মজুমদারের ননদের ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে। ধূসর চরিত্রে অভিনয় করছেন আয়েশা। এর আগে অনেক সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। তবে বেশিরভাগ সময় পার্শ্ব চরিত্রেই দেখা যায় তাঁকে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই