whatsapp channel

ইউভান আসতেই পরিবারে খুশির জোয়ার, শুভশ্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি দিলেন রাজ

রাজ শুভশ্রী টলিউডের এজ মিষ্টি জুটি। রাজের রিয়েল জীবনের পরিনীতা হলেন শুভশ্রী। প্রথমে কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাজ শুভশ্রী টলিউডের এজ মিষ্টি জুটি। রাজের রিয়েল জীবনের পরিনীতা হলেন শুভশ্রী। প্রথমে কাজের সূত্রে আলাপ। তারপর একে অপরের সাথে প্রেম। তারপর একদিন সবাইকে চমকে দিয়ে হঠাৎ করে এনগেজমেন্ট সেরেই নিলেন। রূপকথার থেকে কম রোমাঞ্চকর ছিল না রাজ-শুভশ্রীর প্রেমের গল্প। অনেক টানাপোড়েন, অনেক চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল এই জুটিকে। তারপর ধুমধাম করে ২০১৮ সালে ৬ ই মার্চ বিয়েটা সেরেই নিলেন। ভালোবেসে ভক্তরা নাম দেন “রাজশ্রী”। এরপর শুরু হয় এদের সুখের সংসার। রাজের সংসারে এসেছে এখন নতুন অতিথি। বিয়ের দুবছর পরই এই লাভ বার্ডসের ঘরে আলো করে এসেছে তাঁদের রাজপুত্র ইউভান।

Advertisements

ছেলেকে ভালোবেসে মা বাবা ডাকেন সিম্বা। ছোট্ট সিম্বাকে নিয়ে নতুন বাবা মায়ের দিন রাত কেটে যায়। এখন এদের ইন্সটাগ্রাম খুললে শুধু রাজ শুভশ্রী নয় ছেলে ইউভানই রাজ করছে। বয়স সবে তিন মাস। গতকালই ছেলে তিনমাস হল সাথে এরা ও তিন মাস ধরে এক সন্তানের মা বাবা হলেন। তাই তো মা বাবা দুজনে নিজেদের সোশ্যাল মিডিয়াতে ছেলের সাথে কাটানো মুহূর্ত শেয়ার করলেন।

Advertisements

পুরো দিনটা ব্যস্ত শিডিউল থেকে বেরিয়ে ছেলেকে সময় দিলেন বাবা রাজ। এদিকে ইউভান ও কিন্তু এখন থেকে সে মস্ত বড় সেলেব হয়ে উঠেছে। তার নামেই খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় নানান পেজ। এমনকি এখন থেকেই মন দিয়ে বাবা ছোট্ট সিম্বাকে গান্ধীজি,নেতাজির গল্পও শোনান আর ছেলেও মন দিয়ে শোনে দেশাত্মবোধক গল্প গুলি।

Advertisements

ছেলে এখন একটু বড় হয়েছে তাই স্বামী স্ত্রী নিজেদের সময় দিচ্ছে। বাবা মা হয়েছে বলে কাপল গোল দেবেনা তা কখনো হয়। সদ্যই নিজের পরিনীতার সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন পরিচালক রাজ চক্রবর্তী। যুগলের এই রোমান্টিক মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media