Bengali SerialHoop Plus

Sudipa Chatterjee: জন্মদিনেই বিপদ, আঘাত পেয়ে সাজগোজ মাথায় উঠল সুদীপার

সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee) টেলিভিশনের পর্দায় এক অতি পরিচিত মুখ। তার কুকিং শো ‘সুদীপার রান্নাঘর’ বেশ জনপ্রিয় ছিল টিভি পর্দায়। আর সেই অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়। তাকে অনেকেই ‘রান্নাঘরের রাণী’ বলেও অভিবাদন করেন। সাধারণের মধ্যে অসাধারণ এক গৃহবধূর পরিচয়ে তিনি জনপ্রিয়তা লাভ করেছেন দর্শকদের মধ্যে। আর এবার এই অভিনেত্রীর সঙ্গে ঘটে গেল দুর্ঘটনা। এই নিয়ে উদ্বেগে তার অনুরাগীরা। ঠিক কি এমন ঘটল সুদীপার সঙ্গে? দেখুন বিস্তারিত।

২৬ শে এপ্রিল অভিনেত্রী তথা সঞ্চালিকা সুদীপা চট্টোপাধ্যায়ের জন্মদিন ছিল। আর এই বিশেষ দিনে গৃহিণী সুদীপার জন্য বিশেষ আয়োজন করেছিল তার পরিবার। সেই জন্য স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে দক্ষিণ কলকাতার একটি শাড়ির দোকানে শাড়ি কিনতে গিয়েছিলেন তিনি। আর সেখানেই সিঁড়ি থেকে নামতে গিয়ে হুড়মুড়িয়ে পড়ে যান তিনি। আর তাতেই চোট লেগেছে তার পায়ে। এই প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে তিনি বলেন, “কী যে ঘটল। বাজে ভাবে পড়ে গিয়েছি। আমার দুটো হাঁটুই ফুলে গিয়েছে। চলতে পারছি না। ব্যথা করছে। তাই তো পছন্দের শাড়িটাও পরতে পারলাম না। তবে আরও একটা নতুন সালোয়ার কিনে দিয়েছে অগ্নি। সেটাই পরব।”

তবে এই বিশেষ দিনে বিশেষ আয়োজন হয়েছে সঞ্চালিকার জন্য। স্বামী থেকে শাশুড়ি এবং একরত্তি ছেলে আদিদেব, সকলেই ‘রান্নাঘরের রানী’র জন্য নিজেদের মতো করে আয়োজন করেছেন। সারাদিনের পরিকল্পনা প্রসঙ্গে তিনি বলেন, “আজ দুপুরের খাওয়াদাওয়া শাশুড়ি মায়ের তরফে ট্রিট। আমাদের সবাইকে তাজ বেঙ্গলে খাওয়াতে নিয়ে যাবেন। তার পর রাতে আমার দাদারা আসবে। রাতে হবে বাঙালি ভূরিভোজ। সকালে বিদেশি খাবার খাব। আমার জন্মদিন হলে ছেলের আনন্দের শেষ নেই। স্কুলেও যায়নি। পড়াশোনার ছুটি। ভাবছে, ওরও বুঝি জন্মদিন। আমায় অবশ্য ২০০ টাকা দিয়েছে জন্মদিনের উপহার হিসাবে।”

তবে এই বিশেষ দিনে চোট পেয়ে মোটেই মন ভালো নেই তার। সাজগোজ সব মাথায় উঠেছে এমনিতেই। তবে উপহার তিনি পেয়েছেন স্বামীর থেকে। সঞ্চালিকা সুদীপা জানান যে স্বামী অগ্নিদেব তাকে একটি ঘড়ি গিফট করেছেন। দাদার থেকেও পেয়েছেন ঘড়ি। তবে পায়ের চিন্তা রয়েই গেছে তার মনে। তিনি জানিয়েছেন বৃহস্পতিবার এক্স-রে করাতে যাবেন তিনি।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা