whatsapp channel

Ankita Mallick: পর্দার পিছনেও জগদ্ধাত্রীর প্রেমে মশগুল স্বয়ম্ভূ!

বর্তমানে বাংলা টেলিভিশন পর্দায় জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল 'জগদ্ধাত্রী'। টানা কয়েকমাস ধরে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে বিরাজমান জি-বাংলার এই মেগা। কিছুদিন আগেই বেশ কয়েকসপ্তাহ যাবৎ এই তালিকার সিংহাসন ছিল…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বর্তমানে বাংলা টেলিভিশন পর্দায় জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম হল ‘জগদ্ধাত্রী’। টানা কয়েকমাস ধরে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে বিরাজমান জি-বাংলার এই মেগা। কিছুদিন আগেই বেশ কয়েকসপ্তাহ যাবৎ এই তালিকার সিংহাসন ছিল ‘জগদ্ধাত্রী’র দখলে। আর এই বিপুল জনপ্রিয়তার অন্যতম কারিগর হলেন এই ধারাবাহিকের নায়ক ও নায়িকা। জ্যাস সান্যালের চরিত্রে ইতিমধ্যে জনপ্রিয়তা লাভ করেছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক (Ankita Mallick)। অন্যদিকে টিভি পর্দায় তিনি যখন ব্যস্ত দুষ্টের দমনে, তখনই তাঁর সর্ব ক্ষণের ছায়াসঙ্গী হয়ে দাঁড়ান স্বামী স্বয়ম্ভূ মুখোপাধ্যায়। যে চরিত্রে অভিনয় করছেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় (Soumyadeep Mukherjee)। দিনে দিনে ছোট পর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি।

তবে পর্দার প্রেম বাস্তব জীবন অব্দি গড়িয়ে আসা বিনোদন জগতে নতুন কিছু নয়। ছোট পর্দা হোক বা বড় পর্দা কিংবা ওয়েবসিরিজের দুনিয়া – মোটামুটি সব জগতেই এই বিষয়টি ঘটেছে ইতিপূর্বে। আর এবার পর্দার প্রেম বাস্তব জীবনে আসার গুঞ্জন রটে গেল ধারাবাহিকের দুই তারকাকে নিয়ে। আজ্ঞে হ্যাঁ, ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকেটে জ্যাস এবং স্বয়ম্ভুর কথা হচ্ছে। পর্দায় এই দুই চরিত্রের রসায়ন ইতিমধ্যে যে দর্শকদের মন জয় করেছে, তা আর বলার অপেক্ষা রাখে না। কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে, বাস্তব জীবনেও নাকি প্রেম করছেন অঙ্কিতা ও সৌম্যদীপ।

এই দুই ছোট পর্দার শিল্পীকে নিয়ে প্রেমের গুঞ্জনে অগ্নিসঞ্চার ঘটিয়েছে ইনস্টাগ্রাম রিলস-এ তাদের দেখা মেলার বিষয়টি। সম্প্রতি, অঙ্কিতা ও সৌম্যদীপের বেশ কয়েকটি রিল ভিডিও ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে। সেইসব ভিডিও যে কাজের ফাঁকে বানানো, তা তাদের সাজপোশাক দেখেই বোঝা যায়। নায়িকার পরণে সাবেকি সাজ, অন্যদিকে নায়কের পরণে সাহেবি পোশাক। আর এভাবেই নানা রোমান্টিক গানে একে অপরকে যেন প্রেম নিবেদন করছেন তারা, রিল ভিডিওতে এমনটাই লক্ষ্যনীয়। আর এই কারণেই তাদেরকে ঘিরে প্রেমের গুঞ্জন চলছে ভক্তদের মধ্যে। যদিও দুজনের কেউই বিষয়টি নিয়ে সরাসরি কিছুই বলেননি।

প্রসঙ্গত, কয়েকমাস আগে ‘জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড’-এ পুরস্কৃত হয় এই জুটির রসায়ন। জি-বাংলার সেরা জুটির পুরস্কার লাভ করেন অভিনেতা সৌম্যদীপ মুখোপাধ্যায় ও অভিনেত্রী অঙ্কিতা মল্লিক। তবে সেই জুটি কি বাস্তব জীবনেও প্রেমের মরশুম তৈরি করবেন? এর উত্তর হয়তো তাদের মাঝেই রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by @_ankita_mallick_

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা