whatsapp channel

ফের ধামাকা হবে বক্স অফিসে, ‘প্রজাপতি’র পর নতুন ছবিতে জুটি বাঁধছেন মিঠুন-দেব!

টলিউডে (Tollywood) বর্তমানে বক্স অফিস স্টার বলতে সবার প্রথমেই যে নামটা মাথায় আসে সেটা হল দেব (Dev)। বিগত বেশ কয়েক বছর ধরেই তিনি একটির পর একটি ছবি রিলিজ করে চলেছেন।…

Nirajana Nag

Nirajana Nag

টলিউডে (Tollywood) বর্তমানে বক্স অফিস স্টার বলতে সবার প্রথমেই যে নামটা মাথায় আসে সেটা হল দেব (Dev)। বিগত বেশ কয়েক বছর ধরেই তিনি একটির পর একটি ছবি রিলিজ করে চলেছেন। একটি ছবি মুক্তি পেতে না পেতেই চলে আসে পরের ছবির ঘোষণা। টেলিভিশনের নায়িকাদের নিজের ছবিতে সুযোগ করে দিচ্ছেন তিনি। পাশাপাশি কাজ করছেন ইন্ডাস্ট্রির বহুল জনপ্রিয় তথা বর্ষীয়ান মুখদের সঙ্গে। এমনি একজন হলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

অভিনয় জগতের খ্যাতনামা তারকা মিঠুন। দেবের সঙ্গে বছর দুই আগে ‘প্রজাপতি’ ছবিতে অভিনয় করেছিলেন মহাগুরু। বক্স অফিসে শোরগোল ফেলে দিয়েছিল সেই ছবি। শেষবার দুজনে আলাদা আলাদা ভাবে নিজেদের নতুন ছবি মুক্তি দিয়েছিলেন। তবে দেবের ছবি ‘প্রধান’ এর সামনে টিকতে পারেনি মিঠুনের ‘কাবুলিওয়ালা’। তবে এবারে শোনা যাচ্ছে আবারো নাকি একসঙ্গে ক্কাজ করতে দেখা যাবে মিঠুন এবং দেবকে।

ফের ধামাকা হবে বক্স অফিসে, 'প্রজাপতি'র পর নতুন ছবিতে জুটি বাঁধছেন মিঠুন-দেব!

প্রজাপতি ছবির সিক্যুয়েল আনা হবে বলে শোনা যাচ্ছে সম্প্রতি। আবার অন্য এক সূত্র থেকে জানা যাচ্ছে, পুরনো কোনো ছবির সিক্যুয়েল নয়, বরং আবারো একটি নতুন ছবিতে একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন তাঁরা। এ বিষয়ে প্রযোজক অতনু রায়চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, এমন গুঞ্জন তিনিও শুনেছেন। কখনো শোনা যাচ্ছে, প্রজাপতির সিক্যুয়েল আসছে, কখনো শোনা যাচ্ছে প্রধান এর। তবে তিনি জানান, এ সবই রটনা। এখনও পর্যন্ত কিছুই ঠিক করে ওঠা হয়নি।

দেবের সঙ্গে কি আবার দেখা যাবে মিঠুনের জুটি? উত্তরে প্রযোজক বলেন, প্রথমে গল্প ঠিক করতে হবে। তারপরে তো অভিনেতা বাছাই হবে। আগে থেকে গুজবে কান দিয়ে লাভ নেই। উল্লেখ্য, মিঠুন চক্রবর্তী বর্তমানে রয়েছেন কলকাতাতেই। ‘শাস্ত্রী’ ছবির শুটিং করছেন তিনি। প্রজাপতি যে হারে দর্শকদের মন জয় করেছিল, তাতে আরো একবার দেব মিঠুনের জুটি হলে যে সকলেই খুশি হবেন তা আর বলার অপেক্ষা রাখে না। উল্লেখ্য, এই মুহূর্তে দেব ব্যস্ত নিজের আসন্ন খাদান ছবিটি নিয়ে। এছাড়াও সৃজিত মুখার্জীর সঙ্গেও কাজ করতে চলেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই