whatsapp channel

Nora Fatehi: স্বল্প পোশাকে উন্মুক্ত বক্ষযুগল, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন নোরা ফতেহি

বর্তমানে নোরা ফাতেহির নাম অনেকেই শুনেছেন, বলিউডের অন্যতম নায়িকাদের তালিকায় উঠে এসেছেন নোরা। গায়ে বিদেশি রক্ত থাকলেও বেশ সকলের সঙ্গে মানিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকভাবে তিনি একটিভ আছেন। সিনেমার নাচ…

Avatar

Shreya Chatterjee

বর্তমানে নোরা ফাতেহির নাম অনেকেই শুনেছেন, বলিউডের অন্যতম নায়িকাদের তালিকায় উঠে এসেছেন নোরা। গায়ে বিদেশি রক্ত থাকলেও বেশ সকলের সঙ্গে মানিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকভাবে তিনি একটিভ আছেন। সিনেমার নাচ থেকে শুরু করে বিভিন্ন রকমের ট্যালেন্ট হান্ট শোতে নোরা গিয়ে জাজমেন্ট করেন, আর সেখানে নোরার এক একটা ঠুমকা দেখে রীতিমতন পুরুষ মনের ঝড় উঠে যায়।

সোশ্যাল মিডিয়া হল এমন একটি প্ল্যাটফর্ম যেখানে খুব সাধারণ মানুষও কিন্তু খুব সহজে একেবারে star হয়ে যেতে পারেন, আমরা যেরকম দেখেছিলাম রানু মন্ডলকে যিনি রানাঘাটের রেলস্টেশনে বসে ভিক্ষা করতেন, তিনি কয়েকদিনের জন্য গান গাওয়ার জন্য। এছাড়া বাদাম কাকুর ‘বাদাম বাদাম’ গান কেও কিন্তু সকলের কাছে বেশ পরিচিত হয়েছিলেন, তবে তাদের স্থায়িত্ব খুব বেশিদিন নয়, সেটা আলাদা ব্যাপার, কিন্তু ও খুব কম সময়ের মধ্যে যদি আপনি গোটা বিশ্বের সামনে হাজির হতে চান, তাহলে সোশ্যাল মিডিয়ার ওপর আপনাকে ভরসা করতেই হবে।

সোশ্যাল মিডিয়ার নানান প্লাটফর্ম ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব এর মাধ্যমে কোন নাচ, গান বা যেকোনো প্রতিভা ভাইরাল হতে সময় লাগে না। বর্তমানে হাতে শুধু একটা মুঠোফোন থাকলেই যথেষ্ট কারুর যদি মন ভালো না থাকে বা কারোর যদি সময় কাটতে না চায় কিংবা কেউ যদি একটু একা একা নিজের মতন থাকবেন, ভাববেন তাহলে কিন্তু তার একমাত্র সঙ্গী হতেই পারে তার হাতের মুঠোফোনটি।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে কালো পোশাকে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। উন্মুক্ত ক্লিভজে যেয়ে তিনি একেবারে যেন রহস্যময় হয়ে উঠেছেন, তার অসাধারণ সুন্দর ছিপ ছিপে শরীরে তার এত সুন্দর গ্লামারকে যেতে তিনি ধরে রেখেছেন, তা দেখে সবাই অবাক হচ্ছেন। ছবিটি পোস্ট করার পরেই প্রায় এক লক্ষ মানুষ লাইক দিয়েছেন হাজারেরও বেশি মানুষ কমেন্ট করে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন দেখে ফেলুন নোরার অসাধারণ এই ছবিটি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

Avatar

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক