whatsapp channel

Soumitrisha Kundu: আদৃতের সাথে সম্পর্ক নিয়ে চর্চা বন্ধ হোক: সৌমিতৃষা

জি বাংলার একদা বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’-এর মাধ্যমে ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। ‘মিঠাই’ অফ এয়ার হয়ে গেলেও সৌমিতৃষা তাঁর অনুরাগীদের কাছে এখনও ‘মিঠাই’ নামেই পরিচিত।…

Avatar

Nilanjana Pande

জি বাংলার একদা বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’-এর মাধ্যমে ঘরে ঘরে জনপ্রিয় হয়ে উঠেছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। ‘মিঠাই’ অফ এয়ার হয়ে গেলেও সৌমিতৃষা তাঁর অনুরাগীদের কাছে এখনও ‘মিঠাই’ নামেই পরিচিত। তিনি মনে করেন, ‘মিঠাই’ তাঁর শিকড়। এই ধারাবাহিক তৈরি করেছে সৌমিতৃষার ভবিষ্যতের ভিত। কিন্তু ‘মিঠাই’-এর মেকআপ রুমে সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Ray) ও সৌমিতৃষার রসায়ন নিয়ে চর্চা শুরু হয়েছিল যা মেকআপ রুম ছাড়িয়ে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। অনেকের মতে, সৌমিতৃষা-আদৃত-কৌশাম্বী (Kaushambi Chakraborty)-র মধ্যে ত্রিকোণ প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন সৌমিতৃষা নিজেই।

তিনি দীর্ঘদিন ধরে এই কথা শুনতে শুনতে ক্লান্ত হয়ে গিয়েছেন । বারবার সৌমিতৃষা বলেছেন, আদৃতের সাথে তাঁর খুনসুটির সম্পর্ক ছিল। কোনোদিনই তাঁদের মধ্যে বন্ধুত্ব ছিল না, ছিল না শত্রুতাও। কিন্তু এখনও অবধি নেটিজেনদের মধ্যে সৌমিতৃষার সাথে আদৃতের সম্পর্ক নিয়ে চর্চা থামেনি। তবে সৌমিতৃষা জানালেন, তিনি এই বিষয়টি থেকে বেরিয়ে আসতে চান। তাঁর ও আদৃতের জুটি দর্শকদের কাছে হিট ছিল যা তাঁদের কেরিয়ারের ক্ষেত্রে যথেষ্ট ইতিবাচক। কিন্তু সৌমিতৃষা চান, আলোচনার অধ্যায় এবার শেষ হোক। তিনিও এই বিষয় নিয়ে আর কথা বলার পক্ষপাতী নন। সৌমিতৃষার মতে, পুরানো বিষয়ে আটকে থাকলে এগিয়ে যেতে পারবেন না তিনি। তাঁর আগের কাজ নিয়ে সারাক্ষণ জবাবদিহি করা সৌমিতৃষার কাছে অস্বস্তিকর।

‘মিঠাই’ সৌমিতৃষার কাছে আশীর্বাদ হলেও এই নির্দিষ্ট বিষয়টি নিয়ে চর্চা বন্ধ হওয়া উচিত বলে মনে করেন তিনি। অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)-র প্রযোজনায় তৈরি ফিল্ম ‘প্রধান’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। এই ফিল্মে তাঁর বিপরীতে রয়েছেন দেব (Dev)। ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)। অভিজিৎ সেন (Abhijit Sen) পরিচালিত ফিল্ম ‘প্রধান’-এর শুটিং শুরু হবে অগস্ট মাস থেকে। এই ফিল্মের শুটিং হবে নর্থ বেঙ্গলে।

এছাড়াও একটি মিউজিক ভিডিওর প্রস্তাব এসেছে সৌমিতৃষার কাছে। কিন্তু তিনি এই ধরনের প্রোজেক্টে ফেরার জন্য একটু সময় চান। এসেছে ওয়েব সিরিজের প্রস্তাবও। কিন্তু আপাতত ফিল্মেই মন দিতে চান সৌমিতৃষা।

whatsapp logo