Srabanti Chatterjee: কাজলকালো চোখ, ঠোঁটে হালকা লিপস্টিক, তরুণী বয়সের লাবণ্য দেখালেন শ্রাবন্তী

সোশ্যাল মিডিয়া এখন মানুষের দৈনন্দিন জীবনের সঙ্গে জড়িয়ে গিয়েছে। বিশেষ করে তারকাদের হাঁড়ির খবর জানতে হলে সোশ্যাল মিডিয়ার বিকল্প নেই। ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবনের টুকিটাকি বিষয়ও নেট পাড়ায় শেয়ার করে থাকেন তারা। আর অনুরাগীরাও প্রিয় তারকাদের থেকে ছোট আপডেট পাওয়ার জন্যও অপেক্ষা করে থাকেন। বিশেষ করে অনেকে ছোটবেলার ছবি (Childhood Photo) শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায় সেই ছবিগুলি।

সম্প্রতি আরো এক অভিনেত্রীর ছোট বেলার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। তিনি শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সম্প্রতি নিজের একটি ছোট বেলার ছবি তিনি নিজেই শেয়ার করেছেন নেট মাধ্যমে। ছবিতে খোলা কোঁকড়া চুলে ধরা দিয়েছেন শ্রাবন্তী। একেবারে মেকআপহীন লুক, শুধু দু চোখে কাজল এবং ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক। এতেই যেন চোখ ফেরানো যাচ্ছে না তরুণী শ্রাবন্তীর থেকে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ছোটবেলা’। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অভিনেত্রীকে।

প্রসঙ্গত, কেরিয়ারে প্রথম সারির বেশিরভাগ নায়কের সঙ্গেই অভিনয় করে ফেলেছেন শ্রাবন্তী। যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে হিসেবে ডেবিউ করেছিলেন, পরবর্তীতে তাঁরই নায়িকা হিসেবে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তরুণ প্রজন্মের অভিনেতাদের সঙ্গেও রোম্যান্স করতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। তবে বাস্তব জীবনটা অনেকটাই আলাদা। একাধিক বার প্রেম আসলেও শেষ পর্যন্ত টেকেনি কোনোটাই।

তিন তিন বার বিয়ের পিঁড়িতে বসেও প্রকৃত ভালোবাসার খোঁজ পেতে ব্যর্থ হন অভিনেত্রী। প্রথম বিয়ে শ্রাবন্তীর অনেক কম বয়সে। মাতৃত্বের সুখও পান তিনি কম বয়সে। তাই ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনেত্রীর বয়সের ফারাক অনেকটাই কম। ছেলে অভিমন্যুর সঙ্গে বন্ধুর মতোই মেশেন শ্রাবন্তী। উল্লেখ্য, আগামীতে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানী’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।