Hoop PlusReality show

Alia-Bharti: সস্তায় কাজ সারা, নববধূ আলিয়াকে প্রেশার কুকার উপহার দিলেন ভারতী!

সম্প্রতি বিয়ে হয়েছে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর। কিন্তু তাতে নিমন্ত্রণ ছিল না ভারতী সিং (Bharti Singh) ও হর্ষ লিম্বাচিয়া (Harsh Limbachiya)-র। তাই তাঁরা ‘হুনরবাজ’-এর সেটেই উদযাপন করেছেন রণবীর ও আলিয়ার বিয়ে। তবে আলিয়াকে ভারতীর দেওয়া বিশেষ উপহার দেখে অত্যন্ত খুশি নীতু সিং ( Neetu Singh)।

চলতি সপ্তাহ থেকে কালার্স চ্যানেলে ‘হুনরবাজ’-এর স্লটে আসতে চলেছে ‘ডান্স দিওয়ানে জুনিয়র’। এই শোয়ের প্রোমোশন করতে ‘হুনরবাজ’-এর গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত হয়েছিলেন শোয়ের বিচারক নীতু। সেখানে আলিয়ার উপর পিকচারাইজড ‘ঢোলিদা’ গানে নীতু ও করণ জোহর (Karan Johar) নেচে তাক লাগালেন। অপরদিকে কালার্স চ্যানেলের তরফে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেল, ‘হুনরবাজ’-এর গ্র্যান্ড ফিনালেতে ভারতী, রণবীর ও আলিয়ার বিয়ের অভিনন্দন জানালেন নীতুকে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

মজা করে ভারতী বলেছেন, পুত্রসন্তানের জন্ম দিতে গিয়ে রণবীরের বারাতে নাচতে পারেননি তিনি। এই কারণে নীতুর কাছে ক্ষমা চেয়েছেন ভারতী। নীতু বলেন, তিনিও মিস করেছেন ভারতীকে। এরপরেই ভারতী বলেন, তিনি করণ জোহরের মাধ্যমে আলিয়াকে একটি উপহার পাঠিয়েছিলেন যা করণ দিতে ভুলে গেছেন। এই কারণে মঞ্চে নীতুর হাতে উপহারটি তুলে দেন ভারতী ও হর্ষ। দেখা যায়, সেটি একটি প্রেশার কুকার।

উপহারটি দিয়ে ভারতী বলেন, বিয়ের ছবিতে রণবীরকে খুব রোগা লাগছে। তাই আলিয়া যেন প্রেশার কুকারে ভালো রান্না করে রণবীরকে খাওয়ান। নীতুও বলেন, তিনি প্রেশার কুকারটি আলিয়াকে দেবেন। তাঁর রান্নাঘরে এটি কাজে আসবে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

whatsapp logo