whatsapp channel
BollywoodHoop PlusReality show

কঙ্গনার ভোলবদল! গোমূত্র পার্টি করায় স্বামী চক্রপাণিকে জেলে পুড়বেন অভিনেত্রী

শুরুর দোরগোড়ায় একতা কাপুর (Ekta Kapoor) প্রযোজিত রিয়েলিটি শো ‘লক আপ’। ভাইরাল হওয়া টিজার দেখে বোঝা গিয়েছিল, কালার্স চ্যানেলের ‘বিগ বস’-কে টক্কর দিতে চলেছে ‘লক-আপ’। এই শোয়ের সঞ্চালক কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat)। অলট বালাজী ও এমএক্স প্লেয়ার ওটিটি-তে স্ট্রিমিং হচ্ছে ‘লক-আপ’। কিন্তু শুরুতেই বিতর্কের মুখে পড়লেন কঙ্গনা এবং তাঁকে বিতর্কিত করলেন স্বামী চক্রপাণি (Swami Chakrapani)।

স্বামী চক্রপাণি অবশ্য নিজেও বিতর্কিত এবং তিনি কারো স্বামী নন, একজন সন্ন্যাসী। তিনি এই মুহূর্তে ‘লক-আপ’-এর বন্দি অর্থাৎ প্রতিযোগী। চক্রপাণি লক-আপে প্রবেশের আগে কঙ্গনা তাঁকে জিজ্ঞাসা করেন, কেন তিনি টাকিলা শটস পার্টির মতো গো-মূত্র পার্টি করেছেন! চক্রপাণি উত্তর দেন, তিনি কোনও অন্যায় করেননি। তাঁর মতে, পৃথিবী পাপে পরিপূর্ণ হয়ে গিয়েছে বলেই করোনার আবির্ভাব হয়েছে। কিন্তু যখন করোনার ভ্যাক্সিন ছিল না, তখন চক্রপাণি করোনা তাড়ানোর উপায় বার করেছেন বলে দাবি করেছেন। চক্রপাণি ও কঙ্গনার এই ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে চক্রপাণি ‘কন্ট্রোভার্সি ক্রিয়েটর’ বলেও সম্বোধন করা হয়েছে।

‘লক-আপ’-এর ফরম্যাট বিগ বসের তুলনায় অনেকটাই আলাদা। ফরম্যাট অনুযায়ী, ষোল জন বিতর্কিত সেলিব্রিটিকে দেখা যাবে লক-আপের ভিতর। জেলর কঙ্গনার কথা অনুযায়ী চলতে হবে প্রতিযোগীদের। এছাড়াও দর্শকরা সরাসরি প্রতিযোগীদের সাথে কথা বলতে পারবেন। এমনকি তাঁদের জন্য থাকছে ‘পানিশ অউর অ্যাওয়ার্ড’। এই ক্ষমতার মাধ্যমে তাঁরা প্রতিযোগীদের শাস্তি দিতে অথবা উপহার দিতে পারবেন।

তবে শোয়ের শুরুতেই প্রতিযোগী ববিতা ফোগাট (Babita Phogat) ও করণবীর ভোরা (Karanveer Bohra) কঙ্গনার সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েছেন। কঙ্গনার ব্যবহার অত্যন্ত খারাপ লেগেছে করণবীরের কাছে। অপরদিকে কঙ্গনাকে রীতিমত হুমকি দিয়ে ববিতা বলেছেন, তাঁকে ধুয়ে দেবেন।

 

View this post on Instagram

 

A post shared by ALTBalaji (@altbalaji)

whatsapp logo