Advertisements

Srabanti Chatterjee: ডিপনেক গাউনে উপচে পড়ছে যৌবন, শ্রাবন্তীর হট ছবি ঝড় তুলল পুরুষ হৃদয়ে

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় একটা ধামাকা মাচাবেন এমনটাই স্বাভাবিক। কারণ তার এত সুন্দর রূপের ছটায় পাগল না হয়ে কেউ থাকতেই পারবেননা। তাইতো বারংবার অনেক পুরুষ মানুষ তার প্রেমে পড়েন, তবে কোন প্রেমটাই বেশি দিন দীর্ঘস্থায়ী হয় না। সেটা অন্য ব্যাপার। সেই কারণেও মাঝে মধ্যেই কিন্তু কটু কথা ধেয়ে আসে শ্রাবন্তীর দিকে, কিন্তু তাতে শ্রাবন্তী খুব একটা পাত্তা দেন না, তিনি দিল খোলা মানুষ। সবার জন্যই তিনি তার ভালোবাসাকে উজাড় করে দেন।

বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী। বাংলা সিনেমা প্রেমী দর্শকদের অনেক হিট ছবি উপহার দিয়েছেন তিনি। ‘মায়ার বাঁধন’ সিনেমার মধ্যে দিয়ে টলিউডে অভিষেক ঘটেছিল তাঁর। চ্যাম্পিয়ন’ , ‘দুজনে’ , ‘ওয়ান্টেড’, ‘ফাইটার’, ‘গয়নার বাক্স’ প্রভৃতি সিনেমায় তার অনবদ্য অভিনয় অনুরাগীদের মন জয় করে । জনপ্রিয় রিয়েলিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ এ বিচারকের ভূমিকার দেখতে পাওয়া গিয়েছে তাকে।

তার এমন সুন্দর ত্বকের রহস্য শুধুমাত্র ডায়েট অথবা প্রচুর পরিমাণে জল খাওয়া নয়, এর সঙ্গে রয়েছে প্রচুর পরিমাণে হার্ড ওয়ার্ক আউট। এটা তার ইনস্টাগ্রামে একটু ঘোরাঘুরি করলেই দেখা যায় শুধুমাত্র ফটোশুট নয়, সাথে থাকে ওয়ার্ক আউট এর প্রচুর ভিডিও আপনিও চাইলে যদি শ্রাবন্তীর মতো পারেন।তাকে দেখা যাচ্ছে, একেবারে স্পাইডারম্যানের মতন মাকড়সার মতন চলছেন, এটাই বোধ হয়, যোগাসনের একটা পদ্ধতি।

সম্প্রতি instagram এর মাধ্যমে শ্রাবন্তীর চট্টোপাধ্যায় অসাধারন একটি ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে। তাকে দেখতে ভারী সুন্দর লাগছে, এমনিতেই তার অত সুন্দর মোমের মতন স্কিন তার ওপরে গায়ে পোশাক কেন একেবারে। ক্যাপশনে লেখা ব্লেসিং বিউটি। সাথে রয়েছে ফায়ার ইমোজি, এর থেকেই বোঝা যাচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে পারেন। ৭৭৪ জন লাইক দিয়েছেন। দেখে নিন আপনিও-

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow