whatsapp channel
Bengali SerialHoop Plus

Sudipta Banerjee: ‘উমা’ ধারাবাহিককে বিদায় অভিনেত্রী সুদীপ্তার, ভক্তদের দিলেন সুখবর

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘উমা’-তে মাত্র কয়েকদিন আগেই অভিনয় শুরু করেছিলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudipta Banerjee)। তাঁর অভিনয় যথেষ্ট প্রশংসিত হচ্ছিল। কিন্তু হঠাৎই ‘উমা’ থেকে বাদ পড়লেন সুদীপ্তা। ‘উমা’ থেকে হঠাৎই সুদীপ্তার বাদ পড়ার খবরে মুষড়ে পড়েছেন তাঁর অনুরাগীদের একাংশ। কিন্তু কি এমন হল? কেন বাদ গেলেন সুদীপ্তা?

অপরদিকে শোনা যাচ্ছে, ‘বীণাপানি’ সিরিয়াল থেকেও সুদীপ্তা বাদ পড়েছেন। এভাবে পরপর সিরিয়ালগুলি থেকে সুদীপ্তার বাদ পড়ার কারণ কি? প্রকৃতপক্ষে, সুদীপ্তা ‘উমা’ ও ‘বীণাপানি’ থেকে নিজেই বেরিয়ে গিয়েছেন। তবে সিরিয়ালগুলি ছেড়ে দিয়ে দুঃখিত হওয়ার বদলে তিনি যথেষ্ট উচ্ছ্বসিত। কারণ খুব শীঘ্রই তেলেগু ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চলেছেন সুদীপ্তা। কয়েকদিন আগে তিনি মুম্বইয়ে গিয়েছিলেন একটি সিরিয়ালের লুক টেস্টে। সেখানে তাঁকে নির্বাচন করা হয় একটি তেলেগু রিয়েলিটি শোয়ের জন্য।

এই কারণে মুম্বই চলে যেতে হচ্ছে সুদীপ্তাকে। সেখানে তাঁকে প্রযোজনা সংস্থার তরফে থাকার জন্য একটি অ্যাপার্টমেন্ট ও যাতায়াতের জন্য একটি গাড়ি দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই অনলাইন তেলেগু ভাষা শিখছেন সুদীপ্তা।

এর আগেও বাংলা থেকে বহু অভিনেতা-অভিনেত্রীদের দেখা গিয়েছে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে কাজ করতে। এবার সেই তালিকায় যুক্ত হল সুদীপ্তার নাম।

whatsapp logo