whatsapp channel
Bengali SerialHoop Plus

ক্লাস সেভেন থেকেই আসছে বিয়ের সম্বন্ধ, গোপন কথা ফাঁস ‘জীবন সাথী’-এর ঝিলমের

কিছুদিন আগেই শেষ হয়েছে শ্রাবণী ভুঁইয়ার সিরিয়াল জীবন সাথী। এখন তাঁর কাছে অখণ্ড অবসর। জীবন সাথীর ঝিলম হিসাবে তিনি দর্শকদের মনে রাজত্ব করে গিয়েছেন দু’বছর ধরে। কিন্তু বাস্তবে পর্দার ঝিলম অর্থাৎ শ্রাবণী ঠিক কেমন? এই কথা স্বয়ং শ্রাবণী নিজের মুখেই ফাঁস করলেন দিদি নাম্বার ওয়ানের মঞ্চে।

রচনা বন্দ্যোপাধ্যায় তাঁকে বিয়ে নিয়ে প্রশ্ন করতেই তিনি বলেন, “বিয়ের চাপ বাড়িতে সেরকম নেই। যদিও আমি ক্লাস সেভেন থেকে বিয়ের সম্বন্ধ পেয়ে আসছি। কিন্তু আমার ঘর গোছানো যদি কেউ দেখতে আসে তাহলে সে বলবে এই মেয়েকে আর বিয়ে করা যায় না।”

শ্রাবণীর মুখে এই কথা শুনে রচনা বন্দ্যোপাধ্যায় অবাক হয়ে যায়। শ্রাবণী আরও বলেন, “আমার সাথে এইরকমই হয় এসেছে। ক্লাস নাইনে যখন পড়ি তখন ইটের সঙ্গে চিঠি বেঁধে বাড়িতে বিয়ের সম্বন্ধ এসেছিল।”

হাতে এখন তাঁর প্রচুর সময়। শ্যুটিংয়ের নানা ব্যস্ততার জন্য তাঁর নিজের জন্য সময় মিলত না। আর এখন তাঁর কাছে অফুরান অবসর। এই অবসর সময়ে শ্রাবণী কি করতে ভালোবাসে? এর উত্তর জানালেন খোদ শ্রাবণীই। দিদিকে তিনি বলেন, “নাচ করতে আমি বরাবর ভালোবাসি। সকালবেলা উঠে নাচ প্র্যাকটিস অথবা যোগা করার চেষ্টা করি। তাও কেন দিনকে দিন মোটা হয়ে যাচ্ছে বুঝতে পারছি না।”

বাড়ির কাজে তিনি একদম অপটু। এ কথা নিজেই স্বীকার করে নেন তিনি। অভিনেত্রী বলেন,“ এক মাসে একবার ঘর গোছাই। তাও দুদিনেই সেই ঘর লন্ডভন্ড করে দিই। মা আমার বাড়িতে এসে বাবাকে ভিডিও কল করে সেগুলো দেখায়।”

শ্রাবণীর অভিনয় জগতে আসা নাচের থেকেই। তিনি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে নাচে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। সেখানেই এক বসন্ত উৎসবে তাঁর ছবি ভাইরাল হয়ে যায়। আর সেই ছবি দেখেই তাঁর কাছে ফোন আসে ব্লুজ প্রোডাকশনের কর্ণধার স্নেহাশিস চক্রবর্তীর।

শ্রাবণীর বাড়ি মেদিনীপুরে। এখানে একটি ফ্ল্যাটে তিনি ভাড়া থাকেন। তিনি যখন প্রথম অডিশন দিতে এসেছিলেন তখন ভোর চারটে সময় রওনা হয়েছিলেন মেদিনীপুর থেকে। সেই সব দিন তাঁর স্মৃতিতে এখনও উজ্জ্বল।

চার বছর ধরে তিনি এই অভিনয় জগতে আছেন। অথচ তার মনের মানুষের আভাস পায় না কেউ। দিদির সামনে তিনি অকপটে তার মনের মানুষের কথা স্বীকার করে নেন। শ্রাবণী বলেন,“হ্যাঁ আমার মনের মানুষ আছে একজন। সে এই ইন্ডাস্ট্রির বাইরের। কিন্তু আমার এখন বিয়ে করার কোনও ইচ্ছা নেই। এই তো বেশ ভালো আছি। বিয়ে করলেই তো নানা ঝামেলা”

whatsapp logo