BollywoodHoop Plus

Devoleena Bhattacharjee: গর্ভে এসে গিয়েছে সন্তান? তাই কি তড়িঘড়ি বিয়ে সারলেন ‘গোপী বহু’ দেবলীনা!

‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য (Devoleena Bhattacharjee) প্রায় হঠাৎই বিয়ে সেরে ফেলেছেন। বরাবর ব্যক্তিগত জীবনকে স্পটলাইটের বাইরে রাখতে পছন্দ করেন তিনি। এতদিন অনেকে ভাবতেন, দেবলীনার বয়ফ্রেন্ড বিশাল সিং (Vishal Singh)। কিন্তু পরে জানা যায়, তাঁরা একসাথে মিউজিক ভিডিওয় কাজ করছেন। তাছাড়া তাঁরা দুজনে যথেষ্ট ভালো বন্ধু। তবে সকলকে চমকে দিয়ে সম্প্রতি নিজের জিম ট্রেনার শাহনওয়াজ শেখ (Shahnawaz Sheikh)-কে বিয়ে করেছেন দেবলীনা। যদিও তাঁর ভিন্ন ধর্মের পাত্রকে বিয়ের সিদ্ধান্তে অখুশী তাঁর পরিবার। লোনাভলায় কতিপয় ঘনিষ্ঠ বন্ধুর উপস্থিতিতে বিয়ে হয়েছে দেবলীনার। কিন্তু হঠাৎই তাঁর বিয়ের সিদ্ধান্তে নেটিজেনরা দ্বিধাবিভক্ত।

তাঁদের একাংশের বক্তব্য, দেবলীনা অন্তঃসত্ত্বা। এই কারণে তড়িঘড়ি বিয়ে করেছেন তিনি। প্রসঙ্গত, আলিয়া ভাট (Alia Bhatt) অন্তঃসত্ত্বা হওয়ার কারণে রণবীর কাপুর (Ranbir Kapoor)-কে বিয়ে করার ক্ষেত্রে দ্বিতীয়বার ভাবেননি। সেই উদাহরণ টেনে এনেছেন নেটিজেনদের একাংশ। এই ঘটনায় রীতিমত ক্ষুব্ধ নববধূ দেবলীনা। তিনি বললেন, কিছু মানুষ অন্যের ব্যক্তিগত জীবনে নাক গলিয়ে মজা পান। তাঁরা কোনও ভাবেই অপরকে অত্যাচার করার সুযোগ ছাড়তে পারেন না। ভন্ড লোকেরা অন্যের সুখ সহ্য করতে পারেন না। তবে দেবলীনা এই বিষয়ে মাথা ঘামাতে রাজি নন।

একসময় অন্য মেয়েদের মতো দেবলীনাও বিয়ে নিয়ে বহু স্বপ্ন দেখতেন। শৈশব থেকেই রাজকীয় ভাবে বিয়ের ইচ্ছা থাকলেও করোনা পরিস্থিতি তাঁকে বুঝিয়েছে টাকার মর্ম। এই কারণে বিয়ের পিছনে সর্বস্ব উজাড় করে দেওয়ার পক্ষপাতী নন দেবলীনা। তিনি চান, এই অর্থ যাঁদের প্রয়োজন তাঁদের সাহায্য করতে। তাঁদের আশীর্বাদ জীবনের পাথেয় হয়ে উঠুক, চান দেবলীনা। তিনি লোক দেখানোয় বিশ্বাসী নন।

ধারাবাহিকের অভিনেত্রী হিসাবেই নয়, দেবলীনার পরিচয় রয়েছে রিয়েলিটি শো স্টার হিসাবেও। ‘বিগ বস’-এ অংশগ্রহণ করে সর্বাধিক পরিচিতি পেয়েছেন তিনি।

whatsapp logo