whatsapp channel

সিনেমায় নেই গুরুত্বপূর্ণ ভূমিকা, আলিয়া ভাটের সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফেরালেন পরমব্রত চট্টোপাধ্যায়

সম্প্রতি করণ জোহর (karan johar) সোশ্যাল মিডিয়ায় তাঁর আপকামিং ফিল্ম ‘রকি অউর রানী কি প্রেম কাহানী' -র ঘোষণা করেছেন। এই ফিল্মের মাধ্যমে আবারও পরিচালক হিসাবে কামব‍্যাক করছেন করণ। তার সঙ্গেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি করণ জোহর (karan johar) সোশ্যাল মিডিয়ায় তাঁর আপকামিং ফিল্ম ‘রকি অউর রানী কি প্রেম কাহানী’ -র ঘোষণা করেছেন। এই ফিল্মের মাধ্যমে আবারও পরিচালক হিসাবে কামব‍্যাক করছেন করণ। তার সঙ্গেই কামব‍্যাক করছেন বলিউডের একঝাঁক স্বর্ণযুগের তারকা।

Advertisements

‘রকি অউর রানী কি প্রেম কাহানী’-তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট (Alia bhatt) ও রণবীর সিং (Ranveer singh)। কিন্তু এর পাশাপাশি আরও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব এসেছিল চূর্ণী গঙ্গোপাধ্যায় (churni ganguly) ও পরমব্রত চট্টোপাধ্যায় (parambrata chatterjee)-র কাছে। এছাড়াও শোনা যাচ্ছে, এই ফিল্মে অভিনয় করছেন টোটা রায়চৌধুরী (tota Roychowdhury)। পরমব্রত এই ফিল্মে অভিনয় করার সিদ্ধান্ত নিয়েও হঠাৎই মত পরিবর্তন করেছেন। তিনি জানিয়েছেন, আলিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করার কথা থাকলেও ফিল্মের চিত্রনাট্য পড়ার পর তাঁর মনে হয়েছে, এই ফিল্মে তাঁর চরিত্র যথেষ্ট গুরুত্বপূর্ণ নয়।

Advertisements

তবে ‘রকি অউর রানী কি প্রেম কাহানী’-র চিত্রনাট্য যথেষ্ট পছন্দ হয়েছে পরমব্রতর। পরমব্রতর মতে, মজাদার এই প্রেম কাহিনী দেখতে দর্শকদের যথেষ্ট ভালো লাগবে। প্রকৃতপক্ষে, সুজয় ঘোষ (sujoy Ghosh)- এর ‘কাহানী’ ফিল্মে অভিনয় করার পর থেকেই পরমব্রত সিদ্ধান্ত নিয়েছিলেন, তিনি গুরুত্বপূর্ণ চরিত্র ছাড়া অভিনয় করবেন না।

Advertisements

অনেকেই পরমব্রতকে অহঙ্কারী বললেও একজন শিল্পী হিসাবে পরমব্রত মনে করেন, চরিত্র ছোট হলেও তাতে কিছু মাত্রা যোগ করা উচিত। একজন অভিনেতা বা অভিনেত্রীর সৃষ্টির ক্ষিদে থেকেই পরমব্রত এই মত পোষণ করেন। তিনি নিজেও একজন প্রযোজক ও পরিচালক। চলতি বছরের পয়লা বৈশাখে তাঁর প্রযোজনা সংস্থা ‘রোড শো ফিল্মস’ এবং এসভিএফ-এর যৌথ প্রযোজনায় মুক্তি পেয়েছে ‘ট‍্যাংরা ব্লুজ’।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media