Hoop PlusTollywood

Madhumita Sarcar: ‘ঠিকমতো হাঁটতে পারছে না’, মধুমিতার দুর্বলতা ধরা পড়লো সকলের সামনে!

মধুমিতা সরকার (Madhumita Sarcar) যদিও হিট নায়িকা নন, তবুও সোশ্যাল মিডিয়ায় তাঁর ফলোয়ারের সংখ্যা কম নয়। তবে এই অনুরাগীদের অধিকাংশ কিন্তু পাখি বা ইমনের ফ্যান। এগুলি ছিল মধুমিতা অভিনীত ধারাবাহিকে তাঁর চরিত্রগুলির নাম। মডেলিং করতেন বরাবর। তবে এবার মধুমিতাকে দেখা গেল র‌্যাম্পওয়াক করতে।

সম্প্রতি একটি আন্তর্জাতিক হেয়ারকালার ব্র্যান্ডের র‌্যাম্প শোয়ে হাঁটলেন মধুমিতা। তাঁর পরনে ছিল ফুশিয়া পিঙ্ক রঙের কো-অর্ড সেট। কো-অর্ড সেটের উর্ধ্বাংশে ছিল ফুশিয়া পিঙ্ক রঙের ব্লেজার ও টপ। নিম্নাংশে ছিল একই রঙের ট্রাউজার। মধুমিতার চুলের রং ছিল সোনালি ঘেঁষা। কিন্তু তাঁকে বোধ হয় র‌্যাম্প ওয়াক শিখতে হতে পারে। মধুমিতার হাঁটা দেখে মনে হল তিনি মঞ্চের উপর হালকা নাচ করছেন। মধুমিতা শোস্টপার হলেও তাঁকে টেক্কা দিলেন বাকি মডেলরা। দূর থেকে মিডিয়ার সাথে যুক্ত এক বন্ধুর তোলা ভিডিও মধুমিতা নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, আজ থেকে। মধুমিতার মারাত্মক র‌্যাম্প ওয়াক চোখে পড়েছে নেটিজেনদের একাংশর। তাঁরা লিখেছেন, নায়িকা হয়েও ঠিকমতো হাঁটতে পারেন না মধুমিতা। তাঁর র‌্যাম্প ওয়াক করা উচিৎ নয়।

অনেকে অবশ্য তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। শোনা যাচ্ছে, মধুমিতার সাথে এসভিএফ-এর সম্পর্কে চিড় ধরেছে। কারণ এসভিএফ-এর ফিল্ম ও ওয়েব সিরিজে সমস্যা তৈরি হয়েছিল তাঁর খামখেয়ালী মনোভাবের জন্য। এসভিএফ-এর অন্দরের খবর, মধুমিতাকে প্রযোজনা সংস্থার প্রোজেক্টগুলিতে নেওয়ার জন্য মারাত্মক চাপ তৈরি করা হচ্ছিল। তবে অফিশিয়ালি এখনও অবধি মধুমিতা চুক্তিবদ্ধ এসভিএফ-এর সাথে।

সাম্প্রতিক কালে মধুমিতাকে দেখা গিয়েছে হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘জাতিস্মর’-এ। এছাড়াও আগামী দিনে মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘চিনি 2’-এ দেখা যাবে তাঁকে।

whatsapp logo