whatsapp channel

পরস্পরকে না দেখেই ভালোলাগা, একসঙ্গে একই ফ্ল্যাটে আবির-মিমির আদুরে ‘আলাপ’

টলিউডের নতুন হিট অনস্ক্রিন জুটি হয়ে উঠছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) এবং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁরা প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন 'বোঝেনা সে বোঝেনা' ছবিতে। কিন্তু ওই ছবিতে আলাদা আলাদা…

Avatar

Nirajana Nag

টলিউডের নতুন হিট অনস্ক্রিন জুটি হয়ে উঠছেন আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee) এবং মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তাঁরা প্রথমবার স্ক্রিন শেয়ার করেছিলেন ‘বোঝেনা সে বোঝেনা’ ছবিতে। কিন্তু ওই ছবিতে আলাদা আলাদা অভিনেতা অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধেছিলেন তাঁরা। অবশেষে গত বছর প্রতীক্ষার অবসান হয় সিনে প্রেমীদের। ‘রক্তবীজ’ ছবিতে জুটিতে ধরা দেন আবির মিমি। অ্যাকশন নির্ভর সেই ছবির পর এবার প্রেমের গল্প নিয়ে ফিরছে এই জুটি। বাংলা নতুন বছর পড়তেই মুক্তি পেতে চলেছে ‘আলাপ’।

প্রেমেন্দু বিকাশ চাকীর পরিচালনায় জুটি বাঁধতে চলেছেন আবির এবং মিমি। সদ্য প্রকাশ্যে এসেছে ছবিটির ট্রেলার। গল্প অনুযায়ী, মিমি এবং আবির দুজন দুজনের অজান্তে একই ফ্ল্যাট ভাড়া নেয়। কিন্তু কোনোদিনই কারোর দেখা হয় না কারোর সঙ্গে। আলাপ ছাড়াই দুজনের মধ্যে তৈরি হয় ভালোলাগা। কিন্তু এই সম্পর্কের পরিণতি কী হবে? মিষ্টি ভালোলাগার আমেজ, বিরহের গল্প বলবে আলাপ।

 

মিমি বলেন, যখন এই ইন্ডাস্ট্রিতে তিনি কাউকে চিনতেন না, তখন ‘আবিরদা’ তাঁর পাশে ছিলেন। অভিনেতা তাই তাঁর কাছে পরিবারের মতো। তাঁদের দুজনের মধ্যে সুন্দর বোঝাপড়া রয়েছে। যেকোনো বিষয় নিয়েই তিনি আবিরের সঙ্গে আলোচনা করতে পারেন বলে জানান মিমি। অন্যদিকে আবির বলেন, এই ছবিটি একেবারেই রোম্যান্সে ঠাসা হতে চলেছে। পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকীর গল্প বলার ধরণ একটু অন্য রকম হয়। এই ছবির ক্ষেত্রেও তা ব্যতিক্রম নয়।

প্রসঙ্গত, ছবিতে মুখ্য চরিত্রে আবির এবং মিমি ছাড়াও দেখা যাবে তন্বী লাহা রায়, স্বস্তিকা দত্ত এবং কিঞ্জল নন্দাকে। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় ছবিটির চিত্রনাট্য লিখেছেন, পদ্মনাভ দাশগুপ্ত। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনুপম রায়। আগামী ২৬ এপ্রিল মুক্তি পেতে চলেছে আলাপ ছবিটি। আগামীতে বাংলাদেশি ছবি ‘তুফান’এও দেখা যাবে মিমিকে। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন বাংলাদেশি সুপারস্টার শাকিব খান। খুব শীঘ্রই এই ছবির শুটিং শুরু হবে। অন্যদিকে আবিরকে আগামীতে দেখা যাবে ‘বাবলি’ ছবিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিপরীতে।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই