whatsapp channel
BollywoodHoop Plus

Amir Khan: আমিরের জন্মদিনে প্রথম স্ত্রী রীনা! আবারও এক হতে চললেন তাঁরা?

বলিউডের সবচেয়ে রঙিন মেজাজের খান হলেন আমির খান (Amir Khan)। আমিরের আমিরি অবশ্য বিয়ে ও বিবাহ বিচ্ছেদেই বেশি। তবে প্রথম স্ত্রী রীনা দত্ত (Reena Dutta)-র সঙ্গে তাঁর এখনও বন্ধুত্ব রয়েছে। সোমবার ছিল আমিরের জন্মদিন। এদিন সাতান্ন বছরে পা দিলেন আমির। তাঁর জন্মদিনের পার্টিতে নজর কেড়েছেন রীনা। সঙ্গে ছিলেন তাঁর মা। পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়ে সেই ছবি ভাইরাল হওয়ার সাথে সাথেই নেটিজেনদের একাংশ প্রশ্ন করেছেন, তাহলে কি আবারও আমির ও রীনা এক হতে চলেছেন?

কারণ গত বছর আমির ও তাঁর দ্বিতীয় স্ত্রী কিরণ রাও (Kiran Rao)-এর বিবাহ বিচ্ছেদ ঘটে। আচমকাই তাঁদের বিবাহ বিচ্ছেদ হলেও আমির ও কিরণ জানান, তাঁরা একসাথে কাজ করবেন। এরপরেই আমিরের জন্মদিনে রীনা ও তাঁর পরিবারের আবির্ভাবের কারণে অনেকে মনে করছেন হয়তো আবার একসাথে সংসার পাতবেন তাঁরা। উপরন্তু একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে আমির বলেছেন, তিনি রীনাকে ঠিকমতো সময় দেননি। এমনকি তাঁর কন্যা ইরা (Ira) ও পুত্র জুনেইদ (Zunaid)-কেও ঠিকমতো সময় দিতে পারেননি তিনি। সব কিছু একা সামলেছেন রীনা। সেই দিনগুলির কথা ভেবে বর্তমানে রীতিমত কষ্ট হয় তাঁর।

তবে এই সাক্ষাৎকারে আমির তাঁর দ্বিতীয় স্ত্রী কিরণ ও পুত্রসন্তান আজাদ (Azad) সম্পর্কে কিছুই বলেননি। এরপর থেকে আমির ও রীনাকে আবারও লিঙ্ক-আপ করছেন আমিরের অনুরাগীদের একাংশ। তবে এই কিরণের সঙ্গে বিয়ের আগে থেকেই লিভ-ইন করতেন আমির। ফলে ঘর ছেড়েছিলেন রীনা। পরবর্তীকালে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

রীনা ছিলেন আমিরের শৈশবের বান্ধবী। কুড়ি বছর বয়সে সেই বন্ধুত্ব প্রেমে পরিবর্তিত হয়। শোনা যায়, রীনাকে রক্ত দিয়ে প্রেম পত্র লিখেছিলেন আমির। কিন্তু এই ঘটনার একদম আজগুবি। এরকম কিছু কোনোদিন ঘটেনি কারণ রীনা ও আমির অনেক আগেই ঠিক করেছিলেন, তাঁরা একে অপরকে বিয়ে করবেন। এমনকি দুই পরিবার বহু আগে থেকেই এই সম্পর্ক নিয়ে ওয়াকিবহাল ছিলেন। রীনা ও আমিরের বিয়ে হয় 1986 সালে। কিন্তু পনের বছর পর তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। অথচ আমিরকে কোনোদিন দোষারোপ করেননি রীনা। কিন্তু এভাবে আমিরের জন্মদিনের পার্টিতেও তাঁকে দেখা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo