whatsapp channel

Shreema Bhattacharjee: প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পথে অভিনেত্রী শ্রীমা!

বহুদিন ধরেই ক্রিকেটার কণিষ্ক শেঠ (Kanishka Sheth) ও অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee)-র সম্পর্কের গুঞ্জন ইন্ডাস্ট্রিতে দানা বাঁধছিল। যদিও দুজনেই বারবার তাঁরা একে অপরকে ভালো বন্ধু বলেছেন। কিন্তু এবার সম্ভবতঃ…

Avatar

Nilanjana Pande

বহুদিন ধরেই ক্রিকেটার কণিষ্ক শেঠ (Kanishka Sheth) ও অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee)-র সম্পর্কের গুঞ্জন ইন্ডাস্ট্রিতে দানা বাঁধছিল। যদিও দুজনেই বারবার তাঁরা একে অপরকে ভালো বন্ধু বলেছেন। কিন্তু এবার সম্ভবতঃ বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন দুইজনে। ইতিমধ্যেই তাঁরা ইন্সটাগ্রামে একে অপরকে আনফলো করেছেন। শ্রীমা ডিলিট করে দিয়েছেন তাঁদের দুজনের ক্যামেরাবন্দি মুহূর্ত। এর আগেও এই ঘটনা ঘটেছিল। প্রাক্তন বয়ফ্রেন্ড গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)-র সাথে সম্পর্কে ছিলেন শ্রীমা। তাঁদের ব্রেক-আপ হয়ে গেলে তিনি প্রাক্তন বয়ফ্রেন্ডকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে ডিলিট করে দিয়েছিলেন তাঁর সব ছবি। কণিষ্কর ক্ষেত্রেও একই ঘটনা ঘটার ফলে অনেকেই মনে করছেন শ্রীমার সাথে কণিষ্কর সম্পর্ক ছিল।

অনেকে বলছেন, কণিষ্কর সাথে শ্রীমার সম্পর্ক ভালোভাবেই চলছিল। কিন্তু শ্রীমা নাকি তাঁকে বিয়ের জন্য চাপ দিলেও কণিষ্ক এখনই তাতে রাজি ছিলেন না। এই কারণেই তাঁদের দুজনের সম্পর্কের ইতি ঘটে। অপরদিকে এই রটনায় রীতিমত ক্ষুব্ধ হয়ে শ্রীমা জানিয়েছেন, তিনি ও কণিষ্ক খুব ভালো বন্ধু। তাঁদের মধ্যে প্রেম ছিল না। বিচ্ছেদও হয়নি। বিয়ের কথা তো দূর অস্ত।

শ্রীমার মতে, ইন্সটাগ্রামে তাঁর ও কণিষ্কর ছবিগুলিতে কোনো সম্পর্কের কথা লেখা ছিল না। সকলে তাঁদের প্রেমের কথা কেন ভাবছেন তা বুঝতে পারছেন না শ্রীমা। তাঁর মতে, এটি ভালো বন্ধুত্ব। শ্রীমা বলেছেন, এই ঘটনা নিয়ে ভুয়ো খবর না ছড়িয়ে সরাসরি সকলে যেন তাঁকেই প্রশ্ন করেন। তাহলে তিনিই সত্য জানিয়ে দেবেন।

শ্রীমা বরাবর বলেছেন, কণিষ্ক তাঁর ভালো বন্ধু। তবে তাঁদের ভালোলাগা হয়তো ভবিষ্যতে প্রেমে পরিণত হতে পারে তার ইঙ্গিত দিয়েছিলেন তিনি। শ্রীমার জন্মদিনেও উপস্থিত ছিলেন কণিষ্ক। সেই ছবিগুলি ছাড়া বাকি কণিষ্কর সাথে বাকি সব ছবি ডিলিট করে দিয়েছেন শ্রীমা।

whatsapp logo