whatsapp channel
Hoop PlusTollywood

পরিবারের সঙ্গে নিজের জন্মদিন পালন করলেন অপরাজিতা আঢ্য, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

কে বলেছে মেয়েরা কুড়িতে বুড়ি হয়ে যায়? যারা বলে তাদের বুড়ো আঙ্গুল দেখান নতুবা উদাহরণ হিসেবে টানুন অপরাজিতাকে। বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় দিলদরিয়া অভিনেত্রী তিনি। সম্প্রতি তিনি ভীষণ ভাবে রান্নাবান্নায় মন দিয়েছেন। দুপুর হলেই সকলের ড্রয়িং রুমে পৌছে যান তিনি। শেখান দুর্দান্ত লোভনীয় রান্না।

এই রান্নাবান্নার রানীর আজ জন্মদিন। গুনে গুনে ৪৩ বসন্ত পার। জন্মদিনে কি কি করলেন তিনি? কেক তো কেটেছেন সেই ছবি পোষ্ট করেছেন তিনি। স্বামী অতনু হাজরার পাশে নিয়েই ওয়েস্টার্ন ড্রেসে‌ সেজে কেক কাটেন।

এবারে শুধু কেক নয়, পাত পারে পঞ্চব্যঞ্জ দিয়ে খেলেন তিনি। তার পোস্ট করা ছবি দেখে মনে হচ্ছে সাধ খাচ্ছেন তিনি। হ্যাঁ, জননীরা তার মনের সাধ পূরণ করতেই সাজিয়ে দেন ভিন্ন সাধের পদ। কি নেই তার থালায়। ভাত, পাঁচ রকম ভাজা, ডাল, মাছের মাথা দিয়ে একটি রান্না, পায়েস, নানান ধরনের মিষ্টি আরো কত কি। গুরুজনদের আশীর্বাদ নিয়েই এমন অসাধারণ জন্মদিন সেলিব্রেট করেন চিনির মিষ্টি মা অপরাজিতা।

অপরাজিতা অভিনয় জীবনে এতটাই সমৃদ্ধ যে তার বয়স ও শরীর কোনোটাই বাঁধা হয়ে যায়নি। শুভ মহরৎ হোক বা প্রাক্তন বা ওপেন টি বায়োস্কোপ বা গয়নার বাক্স বা হামি একেকটা মুভিতে অপরাজিতা একেক রকম। সম্প্রতি অভিনয় করলেন চিনি মুভিতে। লক ডাউনের পর এই মুভি বেশ ভালরকম হিট হয়। মায়ের ভূমিকায় পাঠ করেছিলেন অপরাজিতা। এছাড়াও প্রতিদিন বিকেলে রান্নাবান্না নিয়ে চলে আসেন ছোট পর্দায়, যেখানে তিনি দর্শকদের সঙ্গে মজার ছলে বিভিন্ন রান্না শেয়ার করেন।

whatsapp logo