BollywoodHoop PlusHoop Viral

‘সুপার ডান্সার ৪’-এর মঞ্চে সঞ্জয়-শিল্পার যুগলবন্দী, রইল ভিডিও

কিছুদিন আগেই ফিরেছেন ক্যান্সার জয় করে। নিজের একটা ছোট্ট মেকওভারও করে ফেলেছেন। এবার ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ আবির্ভাব ঘটল সঞ্জয় দত্ত (Sanjay Dutt)-এর। সে আবির্ভাব রীতিমতো গ্র্যান্ড। কিন্তু এবার বহুদিন পর সঞ্জয়ের সঙ্গে নাচলেন শিল্পা।

বিশেষ অতিথি হিসাবে ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এ এসেছিলেন সঞ্জয়। সেখানে তাঁর অভিনীত ‘জঙ্গ’ ফিল্মের ‘আইলা রে’ গানটি বেজে উঠতেই বিচারকের আসন মঞ্চে গিয়ে নাচতে শুরু করেন শিল্পা শেঠি (Shilpa shetty)। শিল্পা নাচতে নাচতেই সঞ্জয়কেও ডেকে নেন মঞ্চে। গানটির পিকচারাইজেশন হয়েছিল সঞ্জয় ও শিল্পার উপরেই। সেই মুহূর্ত আবারও রিক্রিয়েট হল ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর মঞ্চে।

সোনি টিভির ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে সঞ্জয় ও শিল্পার এই ভিডিওটি শেয়ার হতেই তা ভাইরাল হয়ে যায়। একই ভিডিওতে দেখা যাচ্ছে, ‘আইলা রে’-এর সঙ্গে ডান্স পারফরম্যান্স করছেন শোয়ের অন্যতম প্রতিযোগী সঞ্চিত (Sanchit) ও শোয়ের ‘সুপার গুরু’ ভর্তিকা (Bhartika)। তাঁদের পারফরম্যান্সের প্রশংসা করেছেন সঞ্জয়।

পর্ন কান্ডে রাজ কুন্দ্রা (Raj Kundra)-র গ্রেফতারির পর প্রায় দেড় মাস বাদে আবারও ‘সুপার ডান্সার চ্যাপ্টার ফোর’-এর বিচারকের আসনে ফিরেছেন শিল্পা। তাঁকে দারুণ ভাবে ওয়েলকাম জানিয়েছেন শোয়ের প্রতিযোগী ও বাকি বিচারকরা। অভিভূত শিল্পার চোখে জল এসে গিয়েছিল। কিন্তু এই শোয়ে রানী লক্ষ্মীবাঈ-এর জীবনের উপর আধারিত ডান্স পারফরম্যান্স দেখে শিল্পা বলেন, স্বামীর অবর্তমানে মেয়েদের অস্তিত্বের জন্য লড়তে হয়। এই মন্তব্য করার ফলে শার্লিন চোপড়া (Sherlyn Chopra) তাঁর সমালোচনা করেন। প্রসঙ্গত, শার্লিনই রাজের বিরুদ্ধে পর্ন ফিল্ম বানানোর অভিযোগ নিয়ে এসেছিলেন। শার্লিন বলেছেন, শিল্পা তাঁর স্বামীর পর্ন ফিল্ম বানানোর ব্যাপারে সবকিছুই জানেন। কিন্তু শিল্পা এই অভিযোগ অস্বীকার করেছেন।

whatsapp logo