BollywoodHoop Plus

Kartik Aaryan: ‘আশিকি থ্রি’-র ঘোষণা করলেন কার্তিক আরিয়ান

করণ জোহর (Karan Johar) প্রযোজিত ফিল্ম ‘লাইগার’ বর্তমানে বক্স অফিসে চূড়ান্ত অসফল। কিন্তু একই বছরে রিলিজ করেছে কার্তিক আরিয়ান (Kartik Aryan) অভিনীত ফিল্ম ‘ভুল ভুলাইয়া 2’ যা সমস্ত রেকর্ড ব্রেক করে করোনা পরবর্তী সময়ে বলিউডের অন্যতম সফল ফিল্ম। করণ ধর্মা প্রোডাকশনস থেকে কার্তিককে বার করে দেওয়ার নোটিশ জারি করতেই শুরু হয়েছিল যুদ্ধটা। তাতে এখনও অবধি এগিয়ে কার্তিক। এবার আবারও কার্তিক ঘোষণা করলেন তাঁর নতুন ফিল্মের।

উইকেন্ড পার্টি করে ক্লান্ত বলিউড সোমবার সকালে ঘুম থেকে উঠতেই তাঁদের জন্য অপেক্ষা করছিল চমক। কার্তিক আরিয়ান ঘোষণা করলেন ‘আশিকি থ্রি’-র। ‘আশিকি থ্রি’ ফিল্মের মোশন পোস্টার শেয়ার করে রাহুল রায় (Rahul Ray) ও অনু আগরওয়াল (Anu Agarwal) অভিনীত ফিল্ম ‘আশিকি’-র বিখ্যাত গান ‘আব তেরে বিন জি লেঙ্গে হাম’-এর কয়েকটি লাইন ক্যাপশনে তুলে দিয়ে তার সাথে মিউজিকের ইমোজি জুড়েছেন কার্তিক। পাশাপাশি জানিয়েছেন, এটি হতে চলেছে পরিচালক অনুরাগ বসু (Anurag Basu)-র সাথে তাঁর প্রথম প্রোজেক্ট। ‘আশিকি থ্রি’ প্রযোজনা করছে বিশেষ ফিল্মস। ফিল্মের সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রীতম (Pritam)। ‘আশিকি থ্রি’-র মিউজিক রিলিজের দায়িত্ব পালন করছে টি-সিরিজ। ‘আশিকি থ্রি’-র মোশন পোস্টার রিলিজ করলেও ঘোষণা হয়নি নায়িকার নাম।

কার্তিকের পোস্টে কমেন্ট করে অভিকা গোর (Avika Gor) তাঁকে কনগ্র্যাচুলেট করেছেন। আরজে রোহিণী (Rohini Ramanathan)-এর পছন্দ হয়েছে ‘আশিকি থ্রি’-র মোশন পোস্টার। বলিউডের ডান্স কোরিওগ্রাফার পীযুষ ভগত (Piyush Bhagat) লিখেছেন, ভালোবাসার সময় এসে গিয়েছে। অর্থাৎ ‘আশিকি থ্রি’-র জন্য অপেক্ষা শুরু করে দিয়েছে বলিউড।

1990 সালে মহেশ ভাট নির্মাণ করেন বলিউডের আইকনিক ফিল্ম ‘আশিকি’। এই ফিল্ম ছিল অত্যন্ত সফল। 2013 সালে মোহিত সুরি (Mohit Suri) নির্মাণ করেন ‘আশিকি টু’। এই ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আদিত্য রায় কাপুর (Aditya Rai Kapoor) ও শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)। এই ফিল্মটি বক্স অফিসে মাঝারি ধরনের সফল ছিল।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

whatsapp logo