whatsapp channel
Bengali SerialHoop Plus

একই ফ্রেমে বন্দি দুই নায়িকা, জন্মদিনে প্রিয় বান্ধবী স্বস্তিকাকে রসালো শুভেচ্ছা মিঠাইয়ের

রসের গল্প ‘মিঠাই’। বাস্তবে রান্না না পারা মিঠাই সিরিয়ালে দিব্যি রসগোল্লা, সন্দেশ, মনোহরা বানিয়ে ফেলছে। তার প্রতিটা ডেজার্ট হিট। এবারে এই মিষ্টি মেয়ে সৌমিতৃষা কুন্ডু একদম রসালো মেজাজে প্রিয় বান্ধবী স্বস্তিকা দত্তকে জন্মদিনের শুভেচ্ছা পাঠায়।

অফ স্ক্রিনে স্বস্তিকা ও সৌমিতৃষার রসায়ন একদম মাখা সন্দেশের মতন মাখো মাখো। এরকম গলায় গলায় বন্ধুত্ব খুব কম অভিনেত্রীর মধ্যে হয়, একী আর শ্রীদেবী- জয়াপ্রদা যে অনস্ক্রিন চুটিয়ে অভিনয় আর অফ স্ক্রিনে চুটিয়ে ইগো ও রেষারেষি। নাহ, একদম না, বরং এই দুজনের মধ্যে দারুন বন্ধুত্ব রয়েছে।

আর সেই জন্যেই, স্বস্তিকার জন্মদিনে বান্ধবীকে শুভেচ্ছা জানালেন বান্ধবী সৌমিতৃষা। ভাবছেন, এক বন্ধু আরেক বন্ধুকে শুভেচ্ছা জানতেই পারে, এতে নতুন কি? আরে মশাই এই শুভেচ্ছা নরম্যাল শুভেচ্ছা নয়, এতটাই রসালো যে আপনার মন এখন গরম নরম রসগোল্লা খেতে চাইবে।

হ্যাঁ, কি করে বলব তোমায় ধারাবাহিকের রাধিকাকে মিঠাই লেখে, ‘শুভ জন্মদিন রসগোল্লা! খুব ভালো থাক আমার মিষ্টি মেয়ে’। ভাবছেন, রাধিকা ভীষণ স্লিম ও সুন্দরী, এবং সে গোলগাল নয়, তবে তাকে রসগোল্লা কেন বলা হচ্ছে? মশাই এটা আদরের ডাক। ভালোবেসে বাবু সোনা মোনা যদি বলা যায় রসগোল্লা কেন নয়? এদিন সোশ্যাল মিডিয়ায় দুই বান্ধবীকে এক্কেবারে লাল টুকটুকে শাড়িতে দেখতে পাওয়া গেল। দুজন গালে গাল ঠেকিয়ে আদর আর শুভেচ্ছায় ভাসছেন। শুধু মিঠাই শুভেচ্ছা জানিয়েছেন এমনটা নয়, স্বস্তিকার বর্তমান প্রেমিক শোভন নিজেও কেক খাইয়ে জন্মদিন সেলিব্রেট করেন।

whatsapp logo