BollywoodHoop Plus

Palak Muchhal: খুব শীঘ্রই বিয়ের পিড়িতে বসছেন গায়িকা পলক মুচ্ছল, পাত্র কে! চিনে নিন

সম্প্রতি মুম্বইয়ে দীপাবলীর পার্টিতে আদিত্য রায় কাপুর (Aditya Roy Kapoor) ও অনন্যা পান্ডে (Ananya Pandey)-কে একসাথে সময় কাটাতে দেখে বলিউডে জোর গুঞ্জন, তৈরি হয়েছে নতুন জুটি। কিন্তু সকলকে অবাক করে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন নতুন জুটি। তবে তাঁরা আদিত্য ও অনন্যা নন। তাঁরা হলেন পলক মুচ্ছল (Palak Muchhal) ও মিথুন (Mithun)। এই সুরেলা জুটি খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

‘আশিকি 2’ ফিল্মে একসাথে কাজ করেছিলেন পলক ও মিথুন। ফিল্মটি ছিল একটি মিউজিক্যাল হিট। চিত্রনাট্য আকর্ষণীয় না হলেও নজর কেড়েছিল এই ফিল্মের গান। ঘটনাচক্রে ‘আশিকি 2’ ফিল্মে অভিনয় করেছিলেন আদিত্য রায় কাপুর। তাঁর বিপরীতে শ্রদ্ধা কাপুর (Sradhdha Kapoor)। পলক ও মিথুন একই পেশায় থাকার সূত্রে দীর্ঘদিন ধরেই একে অপরের সাথে পরিচিত। কিন্তু এই বিয়ে ভালোবাসার নয়। বরং অ্যারেঞ্জড ম্যারেজ। দুই পরিবারের সম্মতিতে হতে চলেছে পলক ও মিথুনের বিয়ে। জানা গিয়েছে, আগামী 6 ই নভেম্বর হতে চলেছে ভারতের চলতি বছরের সুরেলা বিয়ে। বিয়ে হতে চলেছে পলক ও মিথুনের। তবে এখনও অবধি তাঁদের তরফে বিয়ের খবর সুনিশ্চিত করা হয়নি।

একদা ছোট্ট পলক এসেছিলেন গানের মঞ্চে। আরব সাগরের জল যত মিশেছে অন্য স্রোতে, পরিণত হয়েছেন পলক। বলিউডকে উপহার দিয়েছেন একাধিক হিট গান। অন্য শিশুশিল্পীদের মতো হারিয়ে যাননি ইন্ডাস্ট্রি থেকে। তবে সেলিব্রিটি হয়েই থেমে থাকেননি পলক। তিনি উপার্জিত অর্থে একাধিক দরিদ্র শিশুদের হার্ট অপারেশন করিয়েছেন। এছাড়াও বিভিন্ন সমাজসেবামূলক কাজের সাথেও যুক্ত রয়েছেন পলক।

পলক ও মিথুনের বিয়ে বলিউডে জন্ম দিতে চলেছে এক সম্ভাবনার। ভবিষ্যতে তাঁরা দুজনে একসাথে মিউজিক প্রোডাকশন তৈরির পাশাপাশি উঠতি শিল্পীদেরও সাহায্য করতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Mithoon (@mithoon11)

whatsapp logo