whatsapp channel

বিদেশে থেকেও দেশের জন্য চিন্তা শাহরুখ কন্যা সুহানার

গত বছর লক ডাউনের সময় নিউ ইয়র্ক ছেড়ে মুম্বাই এসেছিলেন শাহরুখ কন্যা সুহানা খান। ভারতে এসেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়ে যান। নিজের বিভিন্ন মুহূর্তের ছবি তুলে ধরেন তিনি। বর্তমানে নিউ…

Avatar

HoopHaap Digital Media

গত বছর লক ডাউনের সময় নিউ ইয়র্ক ছেড়ে মুম্বাই এসেছিলেন শাহরুখ কন্যা সুহানা খান। ভারতে এসেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়ে যান। নিজের বিভিন্ন মুহূর্তের ছবি তুলে ধরেন তিনি। বর্তমানে নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন তিনি। এই মুহূর্তে নিউ ইয়র্কে আছেন সুহানা।

এদিকে, সদ্য মুম্বাই ছাড়লেন শাহরুখ খানের স্ত্রী গৌরি খান ও পুত্র আরিয়ান খান। মহারাষ্ট্রে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এই বছর করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হলেন অনেকে। আলিয়া, রণবীর, কার্তিক, সোনু সুদ, অর্জুন কাপুর, মণীশ মালহোত্রা, অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ, ভিকি জৈন থেকে শুরু করে বহু তারকা। তাই, এবার নিজেদেরকে বাঁচাতে সপরিবারে দেশ ছাড়ছেন শাহরুখ স্ত্রী গৌরি ও পুত্র আরিয়ান। এই মুহূর্তে দেশের মধ্যে মহারাষ্ট্রের অবস্থা সবথেকে খারাপ। পরিস্থিতি সামাল দিতে প্রথমে জনতা কার্ফু পরে লকডাউন ঘোষণা করে মহারাষ্ট্র সরকার।

যখন করোনার মতন অতিমারির প্রকোপ তটস্থ গোটা দেশ, ঠিক তখনই সাত সমুদ্র তেরো নদী পার করা মেয়ে দেশের জন্য চিন্তা করছেন। ঠিক কি ভাবে সুহানা চিন্তা করছেন বোঝা গেলো?

সম্প্রতি সুহানা তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি আপলোড করেছেন যেটি হল করোনার গ্রাফ। কিভাবে এই ভাইরাস ছড়াচ্ছে তারই বার্তা দিলেন তিনি। তার দেওয়া গ্রাফে স্পষ্ট করোনার বৃদ্ধি। এখনও পর্যন্ত পাওয়া খবরে প্রায় ৩ লক্ষের মতন মানুষ আক্রান্ত হয়েছেন করোনা ভাইরাসে। তাহলে কি দেশ ছাড়লেন গৌরি আরিয়ান সেই জন্যেই? সূত্রের খবর আই পি এল নিয়ে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। তাই তাকে ছাড়াই মেয়ের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে চললেন গৌরি ও আরিয়ান।

বিদেশে থেকেও দেশের জন্য চিন্তা শাহরুখ কন্যা সুহানার

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media