Bengali SerialHoop Plus

সৃজলার বিপরীতে ছোট পর্দায় ফিরছেন আদৃত!

কয়েক মাস আগে অফ এয়ার হয়ে গিয়েছে জি বাংলার একসময়ের বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’। গত আড়াই বছর ধরে এই ধারাবাহিক সকলের মনোরঞ্জন করেছিল। মিঠাইরানি ও তার জীবনসঙ্গী উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থর জুটির জনপ্রিয়তা তৈরি হয়েছিল। ফলে ‘মিঠাই’ অফ এয়ার হয়ে গেলেও এখনও অবধি মিঠাই ও উচ্ছেবাবুর স্মৃতি সকলের মনের মণিকোঠায় জ্বলজ্বল করছে। কিন্তু বাস্তব জীবনে এগিয়ে গিয়েছেন মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। আগামী অগস্ট মাসে শুরু হতে চলেছে তাঁর ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। অপরদিকে ‘মিঠাই’-এর শুটিং শেষ হতেই সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Ray) বেরিয়ে পড়েছিলেন পাহাড়ের উদ্দেশ্যে। তবে সম্প্রতি কলকাতায় ফিরেছেন তিনি। আদৃত কলকাতায় ফিরতেই স্টুডিওপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে, তাঁকে নাকি নতুন ধারাবাহিকে দেখা যাবে সৃজলা গুহ (Srijla Guha)- র বিপরীতে। সৃজলাও দীর্ঘদিন ধরে ছোট পর্দা থেকে দূরে রয়েছেন। তিনি এই মুহূর্তে ব্যস্ত ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত। তবে এবার নিজের কামব্যাক প্রসঙ্গে মুখ খুললেন আদৃত স্বয়ং।

তবে এই গুঞ্জন প্রসঙ্গে কথা বলার জন্য সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন তিনি। এদিন ফেসবুকে আদৃত একটি পোস্ট করে সৃজলার বিপরীতে তাঁর ছোট পর্দায় ফেরার গুঞ্জন সম্পূর্ণ উড়িয়ে দিয়েছেন। তিনি লিখেছেন, অনেকেই তাঁর কাছে জানতে চেয়েছেন, তিনি নতুন ধারাবাহিকে অভিনয় করছেন কিনা! কিছু নিউজ পোর্টাল তা নিয়ে খবর পরিবেশন করেছে। কিন্তু আদৃতের অনুরোধ, তাঁর অনুরাগীরা যেন এই ধরনের গুজবে কান না দেন। আদৃত নিজেও এই ধরনের গুজবকে পাত্তা দেন না। তাঁর মতে, গত বছর দুই বার এবং চলতি বছর এক বার তাঁর মৃত্যুর খবর লিখেছিল মিডিয়া। এমনকি কয়েক সপ্তাহ আগে আদৃতের অ্যাক্সিডেন্টের ভুয়ো খবর ছড়িয়েছিল।

আদৃতের মনে হয়, যাঁরা তাঁর নতুন টেলিভিশন শোয়ের গুঞ্জন ছড়াচ্ছেন, হয় তাঁদের সূত্র বেঠিক, নয়তো তাঁরা নায়ককে খুব ভালোবাসেন। তবে দুটি ক্ষেত্রেই আদৃত তাঁদের প্রশংসা করতে চান কারণ তাঁরা অভিনেতার জন্য যথেষ্ট সময় ব্যয় করছেন। তবে আদৃত জানালেন, তিনি নতুন কোনো প্রোজেক্ট নিয়ে খুব শীঘ্রই ফিরবেন। আপাতত তাঁর প্রস্তুতিতে ব্যস্ত তিনি।

অনুরাগীদের উদ্দেশ্যে আদৃত লিখেছেন, ভুয়ো খবরে কান না দিতে। তাঁর ফেসবুক পেজ থেকেই অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখেন তিনি। তবে মিডিয়াকে সম্মান করেন বলে জানিয়েছেন আদৃত।

whatsapp logo