BollywoodHoop Plus

শীঘ্র আসতে চলেছে নতুন খুদে, বেবোর ডেলিভারি ডেট ঘোষণা বাবা রণধীর কাপুরের

কয়েক দিনের মধ্যে আসতে চলেছে কাপুর পরিবারের নতুন সদস্য, শুধু কাপুর পরিবার বললে ভুল হবে, নবাবের ঘরেও আসতে চলেছে তার চতুর্থ সন্তান। সাইফ ও করিনার প্রথম সন্তান পুত্র হওয়াতে তারা আশা করছেন এইবার কন্যা আসবে। যদিও এক জ্যোতিষ গুরু গণনা করে বলেছেন যে নবাবের ঘরে এবার মেয়ে সন্তান আসতে চলেছে।

হাতে আর বেশি সময় নেই। ইতিমধ্যে অনুষ্কার কোলে এসে গেছে তার ভামিকা, এবার পালা বেবোর। সাইফ আলি খান কিছুদিন আগেই বলেছিলেন যে ফেব্রুয়ারির প্রথমের দিকেই ডেলিভারি হবে অভিনেত্রীর। প্রথম সপ্তাহ কেটে গেছে, অনুরাগীদের উত্তেজনা বাড়ছে। ঠিক এরই মধ্যে। সুখবর দিলেন রণধীর কাপুর। কবে করিনা প্রসব করছেন তা খোলসা করে জানালেন তিনি।

চলতি মাসের ১৫ তারিখের মধ্যেই করিনা ও সাইফের ঘরে আসবে পরবর্তী সদস্য। ফের একবার দাদু হতে চলার জন্য উচ্ছ্বসিত রণধীর কাপুর জানান, “চিকিৎসকরা করিনাকে ১৫ ফেব্রুয়ারি ডেট দিয়েছেন।” তাই একদিকে যেমন খুশির জোয়ারে ভাসছে কাপুর ও নবাব খানদান তেমনই শোকের মধ্যে দিয়ে যাচ্ছেন কাপুর ফ্ল্যামিলি। মঙ্গলবার রণধীর কপূর ও ঋষি কপূরের ছোট ভাই রাজীব কপূর মারা গেলেন হৃদরোগে আক্রান্ত হয়ে।

এই সব কিছুর মধ্যেই চলছে তৈমুরের ছোট ভাই বা বোনের জন্য প্রস্তুতি। ইতিমধ্যে পুরনো বাড়ি ছেড়ে নতুন বাড়ি নিয়েছেন সইফিনা। এছাড়াও পতৌদি প্যালেস লিজ থেকে ছড়িয়ে নিয়েছেন সাইফ।এখন সইফিনার জীবনে শুধুই খুশির হাওয়া।

whatsapp logo