Hoop PlusBollywood

Monalisa: টাইট মনোকিনিতে দৃশ্যমান গোপনাঙ্গের অধিকাংশই, মোনালিসার লাস্যে ক্লিন বোল্ড নেটিজেনরা

Advertisements

অভিনেত্রী থেকে এখন সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছেন মোনালিসা (Monalisa)। ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ করে বর্তমানে হিন্দি বিনোদন দুনিয়া কাঁপাচ্ছেন মোনালিসা। কাজ করে ফেলেছেন বাংলাতেও। তবে সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা কার্যত আকাশ ছোঁয়া। অনুরাগীদের মন কীভাবে জয় করতে হয় সেটা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা।

তিনি বাঙালি কন্যে। আসল নাম অন্তরা বিশ্বাস। যদিও ওই নামে তাঁকে প্রায় কেউই চেনে না। মোনালিসা নামেই বেশি পরিচিত তিনি। বিনোদন তথা সোশ্যাল মিডিয়া সম্পর্কে যারা মোটামুটি ওয়াকিবহাল, তারা মোনালিসাকে নিশ্চয়ই চিনবেন। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা।

Monalisa: টাইট মনোকিনিতে দৃশ্যমান গোপনাঙ্গের অধিকাংশই, মোনালিসার লাস্যে ক্লিন বোল্ড নেটিজেনরা

ইনস্টাগ্রামে ৫.৬ মিলিয়ন ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। তাঁর প্রতিটি আপডেটের জন্য অপেক্ষা করে থাকেন অনুরাগীরা। মোনালিসাও নিরাশ করেন না অনুরাগীদের। মাঝে মধ্যেই ফটোশুট, রিল ভিডিও শেয়ার করে নেটিজেনদের চমকে দেন তিনি। সম্প্রতি আবারো একটি ফটোশুটের ছবি শেয়ার করে লাইমলাইটে উঠে এলেন মোনালিসা। সুইমসুটে বোল্ড অবতারে ধরা দিলেন তিনি। লাল টুকটুকে মনোকিনিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। পোশাকের ফাঁকে উন্মুক্ত গোপনাঙ্গের অনেকটাই। খোলা চুল, হালকা মেকআপে লেন্সবন্দি হয়েছেন মোনালিসা। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘লাল শুধু একটি রঙ নয়, এটি একটি অনুভূতি’। সুইমসুটে মাঝেমধ্যেই পোজ দিতে দেখা যায় মোনালিসাকে। সেই সব ছবিই ভাইরাল হয় নেট দুনিয়ায়।

প্রসঙ্গত, অভিনয় জগতে কম দিন হল না মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার ছিল না তাঁর। তাই প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। একমাত্র ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে মোনালিসার অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। তিনি প্রমাণ করে দিয়েছিলেন নিজের প্রতিভা। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা। তারপর ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই