BollywoodHoop Plus

Rakhi Sawant: বিয়ের পর দেদার পরকীয়া, রাখিকে মারধর, গ্রেফতার হলেন স্বামী আদিল খান দুরানি

অবশেষে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)-এর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হলেন তাঁর স্বামী আদিল খান দুরানি (Adil Khan Durrani)। মঙ্গলবার রাখির সাথে দেখা করতে এসেছিলেন আদিল। সেই সময় তাঁকে গ্রেফতার করে ওশিওয়ারা থানার পুলিশ। ইতিমধ্যেই মুম্বইয়ের ওশিওয়ারা থানায় রাখির অভিযোগের ভিত্তিতে আইপিসি সেকশন 406 ধারায় আদিলের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর।

গত কয়েক দিন ধরেই রাখির সাথে আদিলের দাম্পত্য সমস্যার কথা সামনে আসছিল। রাখি জানিয়েছিলেন, তাঁকে ব্যবহার করে বলিউডে তারকা হতে চেয়েছিলেন আদিল। আট মাস আগে ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলকে আইনত বিয়ে করেন রাখি। কিন্তু সোমবার মিডিয়ায় তিনি জানিয়েছেন, পয়লা ফেব্রুয়ারি আরও একবার গ্রেফতার হয়েছিলেন আদিল। সেই সময় রাখি জানতে পারেন আদিলের বিরুদ্ধে মাইসোরে কয়েকটি ক্রিমিনাল কেস রয়েছে। এছাড়াও রাখির মায়ের গয়না ও চার লক্ষ টাকা নিয়ে পালিয়ে গিয়েছিলেন আদিল। এই ঘটনার সময় রাখি বিগ বস মারাঠিতে অংশগ্রহণ করেছিলেন। তিনি আদিলের উপর সব দায়িত্ব দিয়ে বিগ বসের ঘরে গিয়েছিলেন। এই সুযোগে আদিল তাঁর টাকা ও তাঁর মা জয়া সাওয়ান্ত (Jaya Sawant)-এর গয়না আত্মসাৎ করেন। এমনকি রাখি অভিযোগ করেছেন, ব্যাঙ্কে যথেষ্ট পরিমাণে অর্থ থাকা সত্ত্বেও জয়া অসুস্থ হয়ে পড়লে আদিল তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করেননি।

মায়ের মৃত্যুর জন্য আদিলকে দায়ী করে রাখি বলেন, হয়তো সঠিক সময়ে চিকিৎসা হলে আরও কিছুদিন বেঁচে থাকতেন তাঁর মা। রাখি জানিয়েছেন, আদিল তাঁর সাথে থাকছেন না। তনু নামে একটি মহিলার সাথে ইদানিং একটি হোটেলে রাত্রিবাস করছেন আদিল। এমনকি রাখির পেটে অস্ত্রোপচারের স্থানে তাঁকে ঘুষি মেরেছিলেন আদিল। তাঁকে টেনে হিঁচড়ে অপর একটি ঘরে আদিল নিয়ে যেতে গেলে প্রস্রাব হয়ে গিয়েছিল রাখির। অপরদিকে আদিল বলেন, রাখি তাঁকে মারধোর করেছেন। কিন্তু রাখি বলেন, আদিল গাড়িতে বসে জানলায় মাথা ঠুকে নিজেকে আঘাত করে ভিডিও তৈরি করে বলেছেন, তাঁকে নাকি রাখি আঘাত করেছেন।

রাখি জানিয়েছেন, তিনি আদিলের গায়ে হাত তোলেননি। কিন্তু আদিল তাঁকে নামাজ পড়ার সময়ও মারধোর করেছেন। সেই সময় রাখি আত্মরক্ষার খাতিরে আদিলকে ধাক্কা দিয়েছিলেন। মঙ্গলবার সকালেও রাখির সাথে দেখা করার অছিলায় তাঁকে মারধোর করতে এসেছিলেন আদিল। দ্রুত রাখি ওশিওয়ারা থানায় ফোন করলে তাঁকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে আদিলকে জিজ্ঞাসাবাদের জন্য ওশিওয়ারা থানায় নিয়ে যাওয়া হয়েছে। অপরদিকে আদিলের সাথে সেপারেশন ঘোষণা করেছেন রাখি।

whatsapp logo