Advertisements

মাত্র ১৯ বছরেই বাংলা সেরা সিরিয়ালের নায়িকা, ‘ফুলকি’র জন‍্য কত পারিশ্রমিক পান দিব‍্যানী!

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

বাংলা টেলিভিশনের বেশ পুরনো সিরিয়াল ‘ফুলকি’ (Phulki)। এক গরীব মেয়ের শারীরিক প্রতিকূলতার বাইরে গিয়ে বক্সিং শেখার গল্প উঠে এসেছে এখানে। শ্বাসকষ্ট নিয়ে বক্সিং লড়ে বাংলা জোড়া দর্শকদের নয়নের মণি হয়ে উঠেছে ফুলকি। এক সময়ের বাংলা সেরা ‘মিঠাই’কে রিপ্লেস করলেও টিআরপির দিক দিয়ে ঝোড়ো ব্যাটিং করে তালিকার দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে সিরিয়ালটি। আর ছোট্ট মেয়ে ফুলকির চরিত্রে অভিনয় করে দ্রুত ছোটপর্দার পরিচিত মুখ হয়ে উঠেছেন বছর ১৯ এর দিব্যানী মণ্ডল (Divyani Mondal)।

জি বাংলার সবথেকে জনপ্রিয় সিরিয়ালগুলির তালিকায় প্রথম দিকেই রয়েছে ফুলকি। বিশেষ করে দিব‍্যানীর অভিনয় সকলেরই খুব পছন্দ। কিন্তু ফুলকি সিরিয়ালে অভিনয় করে কত পারিশ্রমিক পান তিনি, তা কি জানেন? জানা যায়, ফুলকিই দিব‍্যানীর প্রথম ধারাবাহিক। আর প্রথম সিরিয়ালেই নিজের অভিনয় প্রতিভা দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

সূত্রের খবর মানলে, এই মুহূর্তে ফুলকি সিরিয়ালে অভিনয় করে ১ লক্ষ ১২ হাজার টাক পারিশ্রমিক পান দিব‍্যানী। প্রথম দিকে অবশ‍্য তাঁর পারিশ্রমিকের পরিমাণ ছিল ৬০ হাজার টাকা। কিন্তু সিরিয়ালের জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে পারিশ্রমিকও বেড়েছে দিব‍্যানীর। বর্তমানে টিআরপি তালিকার এক থেকে দুই এর মধ‍্যেই থাকে ফুলকি ধারাবাহিকটি।

প্রসঙ্গত, বাস্তবেও দিব্যানী যে খেলাধুলার জগতের সঙ্গেই যুক্ত তা জানেন না অনেকেই। জানলে অবাক হবেন, মাত্র ১৯ বছর বয়সেই দিব্যানী একজন ব্ল্যাকবেল্টার। নামী ক্যারাটে প্রশিক্ষক ব্ল্যাকবেল্টার দেবাশিস মণ্ডলের কন্যা তিনি। ফুলকিই তাঁর প্রথম সিরিয়াল। গল্প এবং কলাকুশলীদের অভিনয়ের জোরে টিআরপি তালিকায় বরাবর ভালো অবস্থানেই থাকে সিরিয়ালটি।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow