BollywoodHoop Plus

Urfi Javed: ‘আজ খুব সুন্দর লাগছে’, প্রশংসা পেয়ে উত্তরে কি বললেন উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed)-কে নিয়ে দ্বিধাবিভক্ত নেটদুনিয়া তথা বলিউড। রণবীর সিং (Ranveer Singh), করণ জোহর (Karan Johar)-দের কাছে উরফি ফ্যাশন কুইন হলেও নেটদুনিয়ার একাংশ তাঁর অদ্ভুতদর্শন ফ্যাশনকে সমর্থন করেন না। ফলে একাধিক বার ধর্ষণ ও প্রাণনাশের হুমকি পেয়েছেন উরফি। এমনকি কিছুদিন আগে মুম্বই পুলিশের ইউনিফর্ম ব্যবহার করে শুটিংয়ের ফলে তিনি জড়িয়ে পড়েছিলেন আইনি জটিলতায়। তবে উরফি অবশ্য সবকিছুর সমাধান করে নিজের মতো এগিয়ে চলেছেন। সম্প্রতি একটি ইভেন্টে দেখা মিলল তাঁর। তবে অদ্ভুতদর্শন পোশাকে নয়।

এদিন উরফির পরনে ছিল অফ শোল্ডার শর্ট ড্রেস। ড্রেসটি ছিল পার্পল রঙের। ড্রেস জুড়ে ছিল হলুদ গোলাপের প্রিন্ট। নেকলাইনে ছিল ত্বকের রঙের নেটের ডিটেলিং।ফলে দৃশ্যমান হয়েছিল উরফির সম্পূর্ণ ক্লিভেজ। ড্রেসের উর্ধ্বাংশে অনেকগুলি প্লিট থাকলেও নিচের অংশ ছিল ফ্লেয়ারড। উজ্জ্বল মেকআপ করেছিলেন উরফি। পার্পল রঙের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের টানে আকর্ষক হয়ে উঠেছিল তাঁর দুই চোখ। চোখের কোল ভরেছিল কালো কাজলে। ঠোঁট রাঙানো ছিল মভ রঙের গ্লসি লিপস্টিকে। চিকবোনে ছিল হালকা পিচ শেডের ব্লাশারের ব্যবহার। খোলা চুলে ছিল কার্ল। ডান দিকের কাঁধের উপর দিয়ে উরফির কয়েক গোছা চুল এসে পড়েছিল শরীরের সামনে।

উরফির দুই কানে ছিল পোশাকের সাথে মানানস হলুদ সুতোর ইয়ারিং। তাঁর সাজ সম্পূর্ণ করেছিল পায়ের পার্পল ওয়েজেস। উরফিকে পাপারাৎজিদের একাংশ ক্যামেরার দিকে তাকাতে অনুরোধ করলে তিনি বলেন, ক্যামেরার দিকেই দেখছেন। এরপর উরফি জিজ্ঞাসা করেন, তাঁকে দেখতে কেমন লাগছে! উরফির সৌন্দর্যের প্রশংসা করেন পাপারাৎজিদের একাংশ। কিন্তু উরফি বলেন, প্রতিবারই তাঁকে সুন্দর বলেন তাঁর পাপারাৎজি বন্ধুরা।

খুব শীঘ্রই বলিউডে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন উরফি। আগামী দিনে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত ফিল্ম ‘লাভ, সেক্স অউর ধোঁকা 2’-তে দেখা যাবে তাঁকে।

whatsapp logo