whatsapp channel

Monalisa: কালো ফিনফিনে শাড়িতে দৃশ্যমান সুগভীর নাভি, মজাদার ভিডিও শেয়ার করলেন মোনালিসা

একটা সময় ছিলেন অন্তরা বিশ্বাস। কিন্তু সময়ের তালে তালে মিলিয়ে কলকাতা ছেড়ে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে গিয়ে হয়েছেন হার্টথ্রব হিরোইন। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসা-র (Monalisa) কথা বলছি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির তিনি…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

একটা সময় ছিলেন অন্তরা বিশ্বাস। কিন্তু সময়ের তালে তালে মিলিয়ে কলকাতা ছেড়ে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রিতে গিয়ে হয়েছেন হার্টথ্রব হিরোইন। আজ্ঞে হ্যাঁ, অভিনেত্রী মোনালিসা-র (Monalisa) কথা বলছি। ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রির তিনি এমন এক অভিনেত্রী, যিনি সকল নামজাদা নায়কদের সঙ্গেই মোটামুটি জুটি বেঁধেছেন রুপোলি পর্দায়। নামও কুড়িয়েছেন দেদার। তবে এখন সেসব মোটামুটি অতীত। এখন স্বামীকে নিয়ে চুটিয়ে সংসার করছেন অভিনেত্রী। তবে সংসারের ফাঁকে নিজের গ্ল্যামারাস লুক দিয়ে ভক্তদের রাতের ঘুমে ব্যাঘাত ঘটাতে বেশ সিদ্ধহস্তা এই ভোজপুরী স্টার।

সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী মোনালিসা। সেখানে ওরাই নানা অবতারে ধরা দেন তিনি। কখনো শাড়িতে হয়ে ওঠেন বঙ্গললনা, কখনো বোল্ড পশ্চিমি পোশাকে নজর কাড়েন অভিনেত্রী, আবার কখোনো বিকিনি ও মনোকিনিতে শরীরের ভাঁজ দেখিয়ে ঘাম ঝরান অনুরাগীদের। এককথায় ভোজপুরী ইন্ডাস্ট্রিতে কাজ করলেও এই অভিনেত্রীর নামডাক কিন্তু রয়েছে দেশজুড়ে। তার একটাই মাধ্যম-সোশ্যাল মিডিয়া। সেখানেই প্রায়ই তার নানা পোস্ট ভাইরাল হয়ে থাকে।

তবে সম্প্রতি এক অন্যরকম পোস্টে ব্যাপকভাবে ভাইরাল হলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেছে ড্রেসিং টেবিলের বড় আয়নার সামনে দাঁড়িয়ে সাজতে। তার পরনে রয়েছে কালো রংয়ের ডিপনেক ব্রালেট এবং কালো ফিনফিনে শাড়ি। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে যার নাভিস্থল ও বক্ষবিভাজিকা। মুখে মানানসই মেকাপ ও খোলা কার্লি চুলে যেন আরো বেশি প্রস্ফুটিত হয়ে উঠছে তার সৌন্দর্য।

তবে সৌন্দর্য নয়, এক মজার বিষয় ভাইরাল হল অভিনেত্রীর এই রিল ভিডিও। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে কেউ একজন তাকে জিজ্ঞেস করছে, ‘শোনো না, আমি শুনলাম তুমি ইংরেজিতে ফেল করেছো?’। এটা শুনে মোনালিসা বলেছেন, ‘কে বলেছে তোমাকে? এটা হল আন-পসিবল, আমি রেজাল্ট দেখেছি আর আমি ‘পাশ এওয়ে’ করেছি’। দুটোই যে ভুল ইংরেজি, তা আর বুঝতে বাকি নেই কারো। ভিডিওর ক্যাপশনটিও ভুল ইংরেজিতে লেখা। আর এই ভিডিওটি দেখে তার অনুরাগীরাও বেশ মজা নিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা