whatsapp channel

সন্তানের কথা ভেবেই মিটছে দূরত্ব! পুরনো স্মৃতিকেই সোশ্যাল মিডিয়ায় আঁকড়ে ধরলেন রাহুল-প্রিয়াঙ্কা

'চিরদিনই তুমি যে আমার’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রাহুল আর প্রিয়াঙ্কা। হল না সত্যি কিছুই। বিচ্ছেদের সুর এই সম্পর্কে। দুজন আলাদা। সন্তান সহজকে নিয়ে প্রিয়াঙ্কা আলাদাই রয়েছেন। রাহুল প্রিয়াঙ্কার সম্পর্ক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

‘চিরদিনই তুমি যে আমার’ দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন রাহুল আর প্রিয়াঙ্কা। হল না সত্যি কিছুই। বিচ্ছেদের সুর এই সম্পর্কে। দুজন আলাদা। সন্তান সহজকে নিয়ে প্রিয়াঙ্কা আলাদাই রয়েছেন। রাহুল প্রিয়াঙ্কার সম্পর্ক এক্কেবারে তলানিতে ঠেকেছে। বছর দুই আগে, প্রিয়াঙ্কার কথায়, রাহুল নাকি ফোনে তাঁকে জানায় “তার সহজ চাই না।”

Advertisements

এই জুটির বিচ্ছেদের সুর শুরু হয় ২০১৬-র প্রথম দিকে। তখন থেকেই আলাদা আছেন প্রিয়াঙ্কা এবং রাহুল। প্রিয়াঙ্কার দাবি, ২০১৬ থেকে প্রিয়াঙ্কাকে রাহুল আলাদা থাকতে বাধ্য করে, ঘর থেকে বের করে দেওয়ার মতো পরিস্থিতি তৈরি করে রাহুল। এবং রাহুলই নাকি প্রিয়াঙ্কাকে বাধ্য করে Mutualy Divorce-এর জন্য। যদিও এখনও তাদের খাতায় কলমে বিচ্ছেদ হয়নি।

Advertisements

Advertisements

একটা সময় চিরদিনের তুমি যে আমার সিনেমা থেকে একেবারে বিয়ের পিঁড়িতে বসেন এই জুটি। তারপরেই বিচ্ছেদের তাপে দুজন দগ্ধ। সম্প্রতি এই রাহুলের ইনস্টাগ্রাম পেজে ভেসে উঠলো ফেলে আসা স্মৃতির একটু টুকরো। প্রিয়াঙ্কার সঙ্গে মুহূর্ত শেয়ার করলেন অভিনেতা রাহুল। ক‍্যাপশনে লিখেছিলেন, ‘জুটিতে দুটিতে’।

Advertisements

রাহুল অরুণোদয় বন্দোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকারের এমন মিষ্টি পুরোনো ছবি দেখে দর্শকরা ভাবতে শুরু করে তাহলে কি আবার এক হতে চলেছে রাহুল প্রিয়াঙ্কা? প্রিয়াঙ্কা কি সহজকে নিয়ে সহজে ফিরবেন? কিন্তু, রাহুল যাই পোস্ট করুন না কেন, প্রিয়াঙ্কার পোস্ট একদম অন্যরকম। শুধুমাত্র নিজের ছবি পোস্ট করে লেখেন, “ঝিরি ঝিরি স্বপ্ন ঝরে,’একলা’ চোখের সীমানায়”। তাহলে কি প্রাক্তনের আর ফেরা হবে না?

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media