Hoop PlusTollywood

Nusrat Jahan: কলেজের অনুষ্ঠানে বেসুরো গান গাইলেন নুসরত! গান শুনে কান চাপা দিলেন নেটিজেনরা

বর্তমানে বাংলা সিনেমার জগতে অন্যতম ‘হার্টথ্রব’ নায়িকা নুসরত জাহান (Nusrat Jahan)। একের পর এক ছবিতে তার অভিনয় ও রূপের ঝলক মন জয় করেছে অনুরাগীদের। তবে অভিনয়ের পাশাপাশি রাজনীতির মঞ্চেও বেশ সক্রিয় অভিনেত্রী। বর্তমানে তিনি বসিরহাটের সাংসদ। আর এই দুই জগতে প্রায়ই চর্চা ও সমালোচনার কেন্দ্রবিন্দু হয়ে থাকেন নুসরত। কখনো সামাজিক মাধ্যমে তার ছবি নিয়ে হয় চর্চা, কখনো আবার তার ব্যক্তিগত জীবন নিয়েও চলে কাটাছেঁড়া। তবে এবার গান গেয়ে চর্চার মুখে পড়লেন নুসরত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী নুসরত জাহানের একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গেছে তাকে গান করতে। আর এই নিয়ে এখন চর্চা ও ট্রোলের শেষ নেই। জানা গেছে, গত সপ্তাহে তিনি বসিরহাট কলেজের একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন। সেই অনুষ্ঠানের মঞ্চে দাঁড়িয়ে অভিনেত্রী তার বক্তব্যের মাধ্যমে জানান যে তার নিজের এলাকায় আসতে ভীষণ ভালো লাগে। তবে এরপরেই দর্শকদের মধ্যে থেকে তার কাছে গান গাওয়ার অনুরোধ আসে, তখন অভিনেত্রী জানান যে তিনি একজন নায়িকা, গায়িকা নন। তাও ভক্তদের আশা পূরণ করতে দু’কলি গান গেয়েই ফেলেন তারকা সাংসদ। তার নিজেরই একটি সিনেমার গান এদিন অভিনেত্রীকে খালি গলায় গাইতে শোনা যায়। এদিন নুসরত ‘মন বলেছে আমার আজ সঙ্গে যাবে তোর’ গানটি গেয়ে ফেলেন।

আর এই ভিডিও ভাইরাল হতেই চর্চার ঝড় উঠেছে এই তারকা সাংসদকে ঘিরে। কেউ বলেছেন, ‘এমন বেসুরো গলায় গান নাইবা গাইলেন’; কেউ আবার বলেছেন, ‘এই গান শুনে বলতে ইচ্ছে করছে মারো মুঝে মারো’; কেউ আবার তির্যকভাবে বলেন, ‘অসাধারণ গানের গলা আপনার’। এসবের মাঝে আবার কেউ তার ব্যক্তিগত জীবন টেনে মন্তব্য করেছেন, ‘এই কলেজেও কি উনি লিভ ইন করতে গেছেন নাকি’। আর নানা মন্তব্য ও কটাক্ষের মাঝেই ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

যদিও এসবে ‘কুছ পরোয়া নেহি’ নুসরতের। কারণ এর আগেও তার বিভিন্ন ক্ষেত্রে তো কম ‘পোস্টমর্টেম’ করেননি নেটিজেনরা! তাই এবারেও এসব নতুন নয়। তিনি নিজের মতো বাঁচতে ভালোবাসেন, জীবনকে উপভোগ করতে ভালোবাসেন। তাই রাজনীতি এবং অভিনয়ের জীবন থেকে ফুরসৎ পেলে কখনো একা, কখনো কোনো বন্ধুর সঙ্গে আবার কখনো পরিবারকে নিয়ে বেরিয়ে পড়েন বিদেশ ভ্রমণে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা