whatsapp channel

Solanki Roy: সার্জারি করানোর উপদেশ পেয়েছিলাম: শোলাঙ্কি রায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। এরপর অভিনয় জগত থেকে সরে গিয়ে দীর্ঘদিনের প্রেমিক শাক্য (Shakya)-কে বিয়ে করে বিদেশে পাড়ি দিয়েছিলেন তিনি। শোলাঙ্কি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছেনদী’-র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছিলেন শোলাঙ্কি রায় (Solanki Roy)। এরপর অভিনয় জগত থেকে সরে গিয়ে দীর্ঘদিনের প্রেমিক শাক্য (Shakya)-কে বিয়ে করে বিদেশে পাড়ি দিয়েছিলেন তিনি। শোলাঙ্কি আবারও ফিরে আসেন 2019 সালে। নজর কাড়েন আবারও ‘প্রথমা কাদম্বিনী’ রূপে। বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’-র খড়ি রূপেই শোলাঙ্কির পরিচয়। কিন্তু গত এক সপ্তাহ হতে চলল এই ধারাবাহিককে বিদায় জানিয়েছেন তিনি। তবে এবার শোলাঙ্কিকে পাওয়া গেল একদভ অন্য রূপে। নিজের জীবনের তিক্ত অভিজ্ঞতার কথা সকলের সাথে শেয়ার করে নিলেন তিনি।

Advertisements

সম্প্রতি কলকাতার একটি মিডিয়া হাউস আয়োজিত আলোচনা সভায় শোলাঙ্কির গলায় শোনা গেল বডি শেমিং-এর বিরুদ্ধে তীব্র প্রতিবাদের সুর। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন তথাকথিত ইন্ডিয়ান বিউটি স্ট্যান্ডার্ডের মধ্যে তিনি পড়েন না। এদিন শোলাঙ্কি বললেন, ইন্ডাস্ট্রিতে আসার পর বহুবার তাঁকে অনেকের কাছেই শুনতে হয়েছে সার্জারি করানোর উপদেশ। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাঁর ছবির নিচে কমেন্ট করে শোলাঙ্কিকে ফ্ল্যাট্রন বা ফ্ল্যাট টিভি বলে কটাক্ষ করা হয়েছিল। শোলাঙ্কির মতে, অনেকেই ভুলে যান ইয়ার্কির একটি নির্দিষ্ট সীমানা রয়েছে। সবকিছু নিয়ে কটাক্ষ করা যায় না। অনেকেই শারীরিক গড়ন নিয়ে কটাক্ষ করার সময় ছাড়িয়ে যান শালীনতার মাত্রা বলে মনে করেন শোলাঙ্কি।

Advertisements

এদিন শোলাঙ্কির সাথে এই আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty), সুজয়প্রসাদ চট্টোপাধ্যায় (Sujoyprashad Chatterjee), কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। শোলাঙ্কির অনুরাগীদের একাংশ তাঁকে নিয়ে যথেষ্ট গর্ব বোধ করেন। অনেকেই তাঁর সমর্থনে এগিয়ে এসেছেন, তাঁকে নিজেদের অনুপ্রেরণা বলেছেন।

Advertisements

‘গাঁটছড়া’ থেকে শোলাঙ্কির সরে যাওয়ার কারণ এখনও স্পষ্ট নয়। অন্দরের খবর, চ্যানেলের সাথে চুক্তি শেষ হওয়ার কারণে ধারাবাহিক থেকে সরে গিয়েছেন শোলাঙ্কি। অনেকে বলছেন, শারীরিক অসুস্থতার কারণেই বিরতি নিয়েছেন তিনি। আগামী দিনে বড় পর্দায় ‘শহরের উষ্ণতম দিনে’ ফিল্মে দেখা যেতে চলেছে শোলাঙ্কিকে। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements