whatsapp channel

Alivia Sarkar: কালো পোশাকে নজর কাড়লেন অভিনেত্রী অলিভিয়া, নেটদুনিয়ায় ভাইরাল উষ্ণ ছবি

সাম্প্রতিক কালে অলিভিয়া সরকার (Alivia Sarkar) অভিনয় করছিলেন জি বাংলার ধারাবাহিক ‘রাঙা বউ'-এ। তবে সম্প্রতি অফ এয়ার হয়েছে এই ধারাবাহিক। অলিভিয়াও পেয়ে গিয়েছেন খানিকটা সময়। বর্তমানে তিনি যথেষ্ট অ্যাকটিভ সোশ্যাল…

Avatar

Nilanjana Pande

সাম্প্রতিক কালে অলিভিয়া সরকার (Alivia Sarkar) অভিনয় করছিলেন জি বাংলার ধারাবাহিক ‘রাঙা বউ’-এ। তবে সম্প্রতি অফ এয়ার হয়েছে এই ধারাবাহিক। অলিভিয়াও পেয়ে গিয়েছেন খানিকটা সময়। বর্তমানে তিনি যথেষ্ট অ্যাকটিভ সোশ্যাল মিডিয়ায়। সপ্তাহের গোড়ায় অলিভিয়া শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের ঝলক।

অলিভিয়ার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে কালো রঙের সাইড স্লিটেড ড্রেস। ড্রেসটির স্লিভ নুডল প‍্যাটার্নের। স্লিভে রয়েছে রূপোলি সিকুইনের কারুকার্য। ড্রেসটির নেকলাইন যথেষ্ট ডিপ। ফলে উন্মুক্ত রয়েছে অলিভিয়ার ক্লিভেজ। ড্রেসটির সামনে কোমরের অংশে রয়েছে কালো রঙের ট্রান্সপারেন্ট নেট। ফলে দৃশ্যমান হয়েছে অলিভিয়ার কোমর। নিচের অংশ ফ্লেয়ারড। তাতে দুই পাশে রয়েছে স্লিট। ফলে উন্মুক্ত রয়েছে অলিভিয়ার মসৃণ পা। এই পোশাকের সাথে অলিভিয়ার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। ন্যুড শেডের আইশ‍্যাডো ও কালো আইলাইনারের ব্যবহারে তাঁর দুই চোখ হয়ে উঠেছে আকর্ষক। ঠোঁট রাঙানো গোলাপি রঙের লিপস্টিকে। চিকবোনে রয়েছে গোলাপি ব্লাশারের ব্যবহার। খোলা রয়েছে অলিভিয়ার সিল্কি চুল।

অলিভিয়ার কানে রয়েছে সাদা রঙের স্টোন স্টাডেড চেন ইয়ারিং। ডান হাতে রয়েছে সোনালি রঙের স্টোন স্টাডেড বালা ও বাঁ হাতে রয়েছে স্মার্ট ওয়াচ। অলিভিয়ার শেয়ার করা ছবিগুলির কমেন্ট সেকশনে অনুরাগীদের একাংশ তাঁর প্রশংসা করেছেন। সম্প্রতি অনলাইন বেটিং অ্যাপের এনডোর্সমেন্ট প্রসঙ্গে সরব হয়েছিলেন অলিভিয়া। তাঁর মতে, এই ধরনের বেটিং অ্যাপের প্রচার করা ঠিক নয়।

ছোট পর্দা তো বটেই, সম্প্রতি অলিভিয়াকে দেখা গিয়েছে হিন্দি ওয়েব সিরিজ পি.আই.মীনা-য়। বরাবরের মতোই প্রশংসিত হয়েছে অলিভিয়ার অভিনয়।

 

View this post on Instagram

 

A post shared by Alivia Sarkar (@reel2alivia)

whatsapp logo