Hoop PlusTollywood

Yuvaan-Subhashree: হাঁটি হাঁটি পা পা, শীতের আমেজে মা-ছেলের আদরঘন মুহূর্তের ভিডিও ভাইরাল

সবে মাত্র এক বছরে পা দিয়েছে ইউভান (Yuvaan Chakraborty)। এরইমধ্যে তার পুরী, মলদ্বীপ দর্শন হয়ে গিয়েছে। এবার পালা নর্থ বেঙ্গল দেখার। তাই মা বাবার সঙ্গে নর্থ বেঙ্গল যাত্রা শুরু করে দিয়েছে খুদে রাজপুত্তর।

এদিন শুভশ্রীর (Subhashree Ganguly) পরনে ছিল নীল রঙের ব্যাগি সোয়েটশার্ট আর জিন্স, অন্যদিকে ইউভানের পরনে গ্রে আর নীলের কম্বিনেশনে সোয়েট শার্ট, পায়ে স্নিকার্স, মাথায় গ্রে কালারের টুপি। এদিন রাজ বউ ও ছেলের খুনসুটির ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখেন ‘টু কিউটিপাই’।

কলকাতায় জমানো ঠান্ডা না থাকলেও নর্থ বেঙ্গলে কিন্তু ঠান্ডা এসে গিয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে সক্কাল সকাল মা ছেলে খুনসুটি করছে। চারিদিক কুয়াশায় ঢাকা, সারি সারি পাইন গাছ, পাহাড়ি এলাকার উচুঁ জায়গায় শুভশ্রী আর ইউভান তাদের সকলের দুষ্টুমি সারছেন। কখনো সদ্য হাঁটতে শেখা ছেলে গুটি গুটি পায়ে এদিক ওদিক চলে যাচ্ছে তো কখনো শুভশ্রী পাকড়াও করে কোলে তুলে নিচ্ছেন।

ইতিমধ্যে, শুভশ্রী শ্যুটিং শুরু করে দিয়েছেন। শুভশ্রীর কথা অনুযায়ী, বাইরে শ্যুট থাকলে ছেলেকে নিয়েই যাবেন তিনি। সন্তান হওয়ার পর বেশ অনেকগুলো দিন সন্তানের জন্য রেখেছিলেন। এবারে ফের কাজের জগতে ফিরতে চলেছেন তিনি। হাতে মাত্র আর কয়েকটা দিন। কিছু দিন পরেই শুভশ্রী অভিনীত নতুন সিনেমা ধর্মযুদ্ধ মুক্তি পাবে বড় পর্দায়। ছবির কাজ শুরু হয়েছিল ২০১৯ সালে। মুক্তি পাওয়ার কথা ছিল ২০২০ সালে। কিন্তু করোনার কারণে তা সম্ভব হয়নি। অবশেষে আগামী বছরের জানুয়ারি মাসেই প্রেক্ষাগৃহে দেখা যাবে ধর্মযুদ্ধ।

whatsapp logo