whatsapp channel

সৌন্দর্যে অভিনেত্রীদের থেকে কোনো অংশে কম নন CID খ্যাত অফিসার অভিজিতের স্ত্রী, টেক্কা দেবেন ঐশ্বর্য রাইকেও

যাদের ঘরে নব্বইয়ের দশকের সময় টেলিভিশন ছিল এবং যারা নিয়মিত টেলিভিশনের প্রোগ্রাম দেখতেন তাদের কাছে CID খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল। সেই সময় খুব কম সংখ্যক ধারাবাহিক দেখানো হতো চ্যানেলগুলোতে।…

Avatar

Susmita Kundu

যাদের ঘরে নব্বইয়ের দশকের সময় টেলিভিশন ছিল এবং যারা নিয়মিত টেলিভিশনের প্রোগ্রাম দেখতেন তাদের কাছে CID খুবই জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল। সেই সময় খুব কম সংখ্যক ধারাবাহিক দেখানো হতো চ্যানেলগুলোতে। বেশিরভাগ সময় দেখানো হত সিনেমা। আজকাল অবশ্য ধারাবাহিকের জন্য আলাদা ও সিনেমার জন্য আলাদা চ্যানেল তৈরি হয়ে গিয়েছে। আসলে আপগ্রেড হয়েছে বিনোদন জগতের। কিন্তু, আজকের প্রতিবেদনে আমরা নব্বই দশকের ধারাবাহিক CID তে ফিরে যাবো। মনে আছে ইন্সপেক্টর অভিজিৎ, দয়া এদের কথা। ভীষণ প্রিয় ক্যারেক্টার ছিল এঁরা অনেকের কাছে। আজও সেই CID নস্টালজিয়া তৈরি করে।

এই প্রতিবেদন অবশ্য CID ইন্সপেক্টর অভিজিৎ ওরফে আদিত্য শ্রীবাস্তবের (Aditya Srivastava) জন্য নয়। এই প্রতিবেদন আদিত্য শ্রীবাস্তবের স্ত্রীকে ঘিরে। যদিও, আদিত্যের স্ত্রী কোনো সেলিব্রিটি নন, কিন্তু আদিত্য নিঃসন্দেহে একজন দারুন অভিনেতা। টানা ১৫ বছর আদিত্য CID ধারাবাহিকে অভিনয় করেছেন। এই ছোট পর্দা ছাড়াও তিনি বড় পর্দাতেও অভিনয় করেন। যেমন তাকে দেখা গিয়েছে ‘সত্য’, ‘গুলাল’, ‘পাঁচ’, ‘ব্ল্যাক ফ্রাইডে’, এবং ‘দিল সে পুছ কিদার জানা হ্যায়’ র মতন কিছু বলিউডের মুভিতে।

যখন CID করতেন তখন অনেক মেয়ের ক্রাশ ছিলেন তিনি। তবে, আদিত্য কিন্তু বিবাহিত এবং তার দুই কন্যা সন্তান আছে, নাম আরুশি ও অদিতি। তার স্ত্রী খুব একটা ক্যামেরার সামনে আসেন না, এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাকে খুব একটা দেখা যায় না। এরপরেও আদিত্যর স্ত্রী এসেছেন চর্চায়। তিনি কি কোনো অভিনেত্রী ছিলেন এমন প্রশ্ন উঠেছে। চলুন আরেকটু খোঁজা খবর নেওয়া যাক ইন্সপেক্টর অভিজিতের রিয়েল লাইফের স্ত্রীর।

সৌন্দর্যে অভিনেত্রীদের থেকে কোনো অংশে কম নন CID খ্যাত অফিসার অভিজিতের স্ত্রী, টেক্কা দেবেন ঐশ্বর্য রাইকেও

আদিত্য শ্রীবাস্তবের স্ত্রীর সৌন্দর্য নিয়ে আলোচনা এই সময়ে সর্বত্র শিরোনামে। তাঁর স্ত্রীর নাম মানসী শ্রীবাস্তব (Manasi Srivastava)। সোশ্যাল মিডিয়ায় কিছু ছবি প্রকাশ্যে এসেছে, যেখানে মানসীকে দেখে অনেকেই বলতে চেয়েছেন যে সে খুবই সুন্দরী। মানসীর সরলতা আর তার সরল মুখ দেখে সবাই বলছে তুমি এত সুন্দর তাহলে বিনোদন জগতে এলে না কেন?

সৌন্দর্যে অভিনেত্রীদের থেকে কোনো অংশে কম নন CID খ্যাত অফিসার অভিজিতের স্ত্রী, টেক্কা দেবেন ঐশ্বর্য রাইকেও

whatsapp logo