whatsapp channel

Madhumita Sarcar: ব্লাউজ খুলে সবুজ শাড়িতে উষ্ণ ছবি শেয়ার মধুমিতার, বাচ্চাদের সামনে দেখবেন না

পরনে শুধু গাঢ় সবুজ শাড়ি, ব্লাউজ কোনোভাবেই অঙ্গে ওঠেনি, কপাল টেনে ঠেসে চুলের খোঁপা, পায়ে হাতে আলতা, চোখে গাঢ় কাজল আর নাকে মারাঠি স্টাইলের নথ, ব্যাস এই ছিল 'অরণ্যের পাখি'…

Avatar

Susmita Kundu

পরনে শুধু গাঢ় সবুজ শাড়ি, ব্লাউজ কোনোভাবেই অঙ্গে ওঠেনি, কপাল টেনে ঠেসে চুলের খোঁপা, পায়ে হাতে আলতা, চোখে গাঢ় কাজল আর নাকে মারাঠি স্টাইলের নথ, ব্যাস এই ছিল ‘অরণ্যের পাখি’ মধুমিতার সরকারের সাজ। এই সাজে আগেও একটি রিল পোস্ট করেন তিনি, তবে রবিবারের জন্য কিছু ছবি শেয়ার করেন মধুমিতা ইনস্টাগ্রামের পাতায়। আর সেই ছবি ঘিরে মধুমিতা এখন চর্চায়।

এমনিতেই মধুমিতা চর্চায় ছিলেন যখন শুধু মাত্র ধারাবাহিক করতেন। তার অভিনয় ও চরিত্র ঘিরে ছিল দারুন উন্মাদনা। বাংলার ঘরের মেয়ে হয়ে ওঠেন মধুমিতা। কিন্তু, এখন তার বিচরণ ওয়েব সিরিজ ও বড় পর্দায়। ব্যাক্তিগত জীবনে অন্ধকার দিক বাদ দিলেও মধুমিতা সর্বদা চর্চায় থাকেন। এছাড়া, সদ্য তার নতুন মুভি মুক্তি পেতে চলেছে তাই তাকে মাঝে মধ্যেই ক্যামেরার সামনে দেখা যাচ্ছে।

বাংলা সিনেমা ‘চিনি’ করে যথেষ্ট প্রশংসা পেয়েছিলেন মধুমিতা। এবারে আসতে চলেছে ‘চিনি ২’। আপাতত, ‘চিনি ২’ এর প্রমোশনে ব্যস্ত তিনি।এই গল্পেও মধুমিতা ও অপরাজিতার সাবলীল অভিনয় দেখা যাবে। তবে শুধু ‘চিনি ২’ নয়, মধুমিতাকে পাওয়া যাবে “ফর্জ” নামে একটি হিন্দি ছবিতে। সেখানে, মধুমিতার বিপরীতে থাকছেন তনুজ বিরওয়ানি, ইনি অভিনেত্রী রতি অগ্নিহোত্রীর ছেলে। এই ছবির গল্পটা বিহারের পটভূমিকায় তৈরি, এবং এটি একটি প্রেমের গল্প। শোনা যাচ্ছে, ‘ফর্জ’ ছবিটি হিন্দি হলেও এটার ভাষা বিহারের বা ভোজপুরী টাইপের।

শাড়ি থেকে পশ্চিমী পোশাক, সব ধরনের আউটফিটে ফাটাফাটি মুধিমিতা। সোশ্যাল মিডিয়াতে তিনি দারুন অ্যাক্টিভ। শরীর খারাপ হোক বা নতুন কোনো ফটোশ্যুট, সমস্ত আপডেট তিনি দেন সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনকি ইনস্টাগ্রামে তার ভক্তের সংখ্যা এতটাই বেশি যে তিনি যখন যাই পোস্ট করেন সেটা কিছুক্ষনের মধ্যেই চর্চায় চলে আসে। তাই, সবুজ শাড়িতে যেই মারাঠি লুক তিনি শেয়ার করেছেন তা এখন চর্চার বিষয়। দেখুন কতটা সুন্দর লেগেছে অরণ্যের পাখি, থুড়ি মধুমিতা সরকারকে।

whatsapp logo