Bengali SerialHoop Plus

Nabonita Dey: প্রথম স্বামীর শেষকৃত্যে পাশে ছিল না কেউ, উর্মির মামণির অতীতটা বড় করুণ

মহিলাদের জন্য যতই আন্তর্জাতিক নারী দিবস পালন হোক না কেন, কোথাও যেন কাহিনীটা এখনও বদলায়নি। সেলিব্রিটি হোন অথবা সাধারণ মহিলা, কোথাও সেই চিড় বহাল রয়েছে। একই কাহিনী নবনীতা দে (Nabonita Dey)-র। টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ নবনীতা। তাঁর স্বামী রাজা চট্টোপাধ্যায় (Raja Chatterjee)-ও অভিনেতা। বড় পর্দার পার্শ্ব চরিত্রে যথেষ্ট চেনা মুখ তিনি। বর্তমানে রাজা ও নবনীতার একটি নয় বছর বয়সী কন্যাসন্তান রয়েছে। কিন্তু বরাবর তাঁর জীবনটা এত সুন্দর ছিল না। ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে তা বলতে গিয়ে কেঁদে ফেললেন নবনীতা।

এর আগে রাজার সাথে অনেকবার ‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে উপস্থিত হয়েছিলেন নবনীতা। সেই সময় তাঁকে দেখে বোঝা যায়নি, একসময় তাঁর উপর দিয়ে ঝড় বয়ে গিয়েছে। তবে এবার নিজের মুখেই তা জানিয়ে দিলেন নবনীতা। রাজার সাথে সম্পর্ক তৈরির আগে নবনীতার বিয়ে হয়েছিল। প্রথম পক্ষের একটি কন্যাসন্তান রয়েছে তাঁর। নবনীতা জানালেন, প্রথম স্বামীর শেষকৃত্য করার পর তিনি যখন গঙ্গাস্নান সম্পন্ন করে উঠে আসেন, শ্বশুরবাড়ির কোনো সদস্য সেখানে উপস্থিত ছিলেন না। একসময় তাঁকে বহু কথা শুনিয়েছেন শ্বশুরবাড়ির লোকেরা। স্বামীও তাঁকেই দোষারোপ করেছেন। কিন্তু সেদিন মৃত স্বামীর উদ্দেশ্যে নবনীতা বলেছিলেন, তিনি এতদিন দোষারোপ করেছেন। আজ নবনীতা ও মেয়ে ছাড়া তাঁর অন্তিম কাজের সময় কেউই দাঁড়িয়ে নেই।

2020 সালের জুলাই মাসে বিয়ে করেন রাজা ও নবনীতা। নবনীতার কন্যাসন্তানকে রাজা আপন করে নিয়েছেন। বাবা-মেয়ের বন্ধুত্ব অসাধারণ। তাঁর বর্তমান শ্বশুরবাড়ির সদস্যরাও যথেষ্ট সাপোর্টিভ। রাজা ও নবনীতা মিলে একটি জিম খুলেছেন। জিমে যেতে হয় নবনীতাকেও। কোনো পুজো উপলক্ষ্যে যোগাড় তিনি নিজে হাতেই করেন। সব মিলিয়ে যথেষ্ট ভালো আছেন নবনীতা।

‘বেনে বৌ’, ‘খোকাবাবু’, ‘এই পথ যদি না শেষ হয়’ একের পর এক ধারাবাহিকে অভিনয়ের পাশাপাশি পারিবারিক জীবনকেও যথেষ্ট ব্যালান্স করে নিয়েছেন নবনীতা। বর্তমানে ‘রাঙা বউ’ ও ‘মেয়েবেলা’, ধারাবাহিকে অভিনয় করতে দেখা যাচ্ছে তাঁকে।

whatsapp logo